ভাষা বদলে দাদাগিরি আসছে উড়িয়াতে, সৌরভের বদলে সঞ্চালনায় নতুন মুখ

সৌরভের সঞ্চালনায় ছক্কা হাঁকালো দাদাগিরি, ভাষা বদলে উড়িয়াতে আসছে দাদাগিরি

Sourav Ganguly Dadagiri will be Remake in Odia

বাংলার সেরার সেরা রিয়েলিটি শো দাদাগিরি আনলিমিটেড (Dadagiri Unlimited)। সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) অধিনায়কত্বে একসময় সাফল্যের চূড়ায় পৌঁছেছিল ভারতীয় ক্রিকেট জগত। সৌরভের সঞ্চালনায় দাদাগিরির সাফল্যও আকাশ ছুঁয়েছে। একের পর এক সিজনে ছক্কা হাঁকিয়েছেন সৌরভ। ৯ সিজন পেরিয়েও দাদাগিরির জনপ্রিয়তা আজও অটুট রয়েছে। এবার দাদাগিরি শুধুমাত্র আর বাংলাতেই সীমাবদ্ধ থাকবে না। ভাষা বদলে ওড়িয়া ভাষাতেও আসছে দাদাগিরির উড়িয়া ভার্শন।

এবার উড়িষ্যার টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আসছে দাদাগিরির উড়িয়া ভার্শন দাদাগিরি হ্রূদয়ারু (Dadagiri Hrudayaru)। উড়িয়ার জি সার্থক (Zee Sarthak) চ্যানেলে দাদাগিরি হ্রূদয়ারুর সম্প্রচার শুরু হয়েছে গত ১৫ই জানুয়ারি থেকে। এবার শুধু বাংলাতে নয়, উড়িষ্যার টেলিভিশনপ্রেমীদেরও বিনোদন যোগাবে দাদাগিরি। উল্লেখ্য এর আগে বাংলার বহু ধারাবাহিক অন্যান্য ভাষাতে সম্প্রচারিত হয়েছে বিভিন্ন আঞ্চলিক টেলিভিশন চ্যানেলে। এবার দাদাগিরিও সেই যাত্রা শুরু করছে। দাদাগিরির উড়িয়া ভার্শনে সঞ্চালনা করবেন কে?

উড়িয়ার দাদাগিরিতে ওই রাজ্যের ৩০টি জেলা থেকে প্রতিযোগিরা এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। বাংলার দাদাগিরির স্টাইলেই দাদাগিরি হ্রূদয়ারুর থিম গান বানানো হয়েছে। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা একটি ঝলকে সঞ্চালক অনুভবকে জয় জগন্নাথ বলে শো শুরু করতে দেখা যাচ্ছে। শুরুর দিনে বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের ওড়িয়া রিমেক ‘ঝিল্লি’র টিম হাজির হয়েছিল রিয়েলিটি শো এর মঞ্চে।

বাংলাতে দাদাগিরি সঞ্চালনা করে সবার মন জয় করে নিয়েছেন সৌরভ। উড়িয়াতে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করবেন উড়িষ্যার সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি। ইতিমধ্যেই এই শো’য়ের বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। এই ঝলক সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। রিয়েলিটি শো’য়ের সম্প্রচার শুরু হওয়ার পর তার জনপ্রিয়তা ঠিক কোন মাত্রায় পৌঁছায় তাই এখন দেখার।

উল্লেখ্য, বাংলার দাদাগিরির প্রধান আকর্ষণ সৌরভ গাঙ্গুলি। একসময় দাদাগিরির তিন নম্বর সিজনে সৌরভের বদলে মিঠুন চক্রবর্তীকে নেওয়া হয়েছিল। সেই সময় দর্শকের কাছে তেমন জনপ্রিয়তা পায়নি দাদাগিরি। তারপর থেকে ৯ নম্বর সিজন পর্যন্ত একটানা সৌরভ গাঙ্গুলির সঞ্চালনায় দাদাগিরি একের পর এক মাইলস্টোন ছুঁয়েছে। দাদাগিরির এবারের থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়’।