ভক্তদের চমকে দিয়ে নিজেকে ৩.৫ লক্ষ টাকার উপহার দিলেন দাদা

47

সৌরভ চণ্ডীদাস গঙ্গোপাধ্যায়, ভারতের জাতীয় ক্রিকেটার এবং প্রাক্তন অধিনায়ক। যিনি সৌরভ গাঙ্গুলী নামে সমাধিক পরিচিত। বাঁহাতি এই ক্রিকেটার অদ্যাবধি ভারতের সফলতম টেস্ট অধিনায়ক বলে বিবেচিত হন; তাঁর অধিনায়কত্বে ভারত ৪৯টি টেস্ট ম্যাচের মধ্যে ২১টি ম্যাচে জয়লাভ করে।

 

এসব গেল ক্রিকেটের কথা যা দাদার প্রতিটি ফ্যানেদের জানা। কিন্তু আপনি দাদার বাইক প্রেমের ব্যাপারে জানেন কি? মোটরবাইকের প্রতি মহেন্দ্র সিং ধোনির ভালবাসার কথা তো সকলেরই জানা। শুধু নামী-দামি বাইকের জন্যই তাঁর বাড়িতে রয়েছে আলাদা একটি গ্যারেজ। কিন্তু, সৌরভ গঙ্গোপাধ্যায়ের গাড়ির প্রতি প্যাশনের কথা অনেকেরই অজানা। আর তাই সাড়ে তিন লক্ষ টাকার বাইক কিনে ভক্তদের চমকে দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

৩১৩ সিসির এই বাইকে একটিই সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। সংস্থার দাবি, ঘণ্টায় ১৪৩ কিলোমিটার বেগে ছোটে এই মোটরবাইক। ইতিমধ্যেই কোম্পানির তরফে কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বাইকে বসে পোজ দিয়েছেন প্রিন্স অব কলকাতা।

ভারতের প্রথম সেলিব্রিটি হিসেবে এই মডেলের বাইকটি কিনেছিলেন যুবরাজ সিং৷ ৩,৪৯ লক্ষ টাকার BMW G 310 GS মোটর সাইকেলটি কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়৷ TVS Motors র সঙ্গে যৌথ উদ্যোগে ভারতে এই মডেল তৈরি করছে BMW৷ জুবরাজ সিংহ যখন এই বাইক্তি কিনেছিলেন তখন এই বাইক্তির দাম ছিল ২.৯৯ লক্ষ টাকা।

আরও পড়ুন ঃ আপনার বাইকটি কত মাইলেজ দিচ্ছে কীভাবে বুঝেবেন?

এটা BMW motorcycles-র Make-in-India  প্রজেক্টে তৈরি বাইক৷ এর ইঞ্জিন  313cc, লিকুইড কুলড, সিঙ্গল সিলিন্ডার ইউনিট৷ যাতে আছে চারটি ভালভ এবং DOHC  সিলিন্ডার হেড৷ ৬ স্পিড গিয়ার বক্স এবং ৩৪ hp of power এবং ক্রাঞ্চ আউট  28 Nm of peak torque. এই বাইকের বৈশিষ্ট্য স্টিল ফ্রেম ও ৫ স্পুকি অ্যালয় হুইল৷

Loading...