সৌমিতৃষা কি বাস্তবে আদৃতকে ভালবাসে, খোলাখুলি মনের কথা জানিয়ে দিল মিঠাই

সত্যিই কি আদৃতকে ভালোবেসে মিঠাই, মুখ খুললেন সৌমিতৃষা

বিগত কয়েকদিন যাবত বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে মিঠাই (Mithai) ধারাবাহিকের তিন তারকাকে নিয়ে বিতর্ক চলছে। আদৃত রায় (Adrit Roy), কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty) এবং সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu) নিয়ে স্টুডিওপাড়া রীতিমতো সরগরম। বিশেষত মিঠাইরানীর সঙ্গে দিদিয়া এবং সিদ্ধার্থের অফ স্ক্রিন সম্পর্কটা যে বিশেষ ভাল যাচ্ছে না তা এতদিনে নিশ্চিত হয়ে গিয়েছে।

সৌমিতৃষা, কৌশাম্বী এবং আদৃতের মধ্যে সম্পর্কের টানাপোড়েন নিয়ে বেজায় চিন্তিত ভক্তরা। আদৃত এবং কৌশাম্বীর মধ্যে অবশ্য সম্পর্কটা দারুণ চলছে। শোনা যাচ্ছে তারা নাকি প্রেম করছেন। এদিকে বাস্তবে দিদিয়া এবং সিদ্ধার্থের সঙ্গে দূরত্ব বাড়ছে মিঠাইয়ের। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়িয়েছে, কৌশাম্বী এবং আদৃতের মধ্যে ঘনিষ্ঠতাই নাকি সৌমিতৃষার সঙ্গে তাদের মনোমালিন্যের কারণ। ভক্তদের মধ্যে গুঞ্জন অনস্ক্রিনের পাশাপাশি অফ স্ক্রিনেও নাকি উচ্ছেবাবুর প্রেমে পড়েছে মিঠাইরানী। এই গুঞ্জনের কতখানি সত্যি?

অবশেষে এই বিতর্ক নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলতে বাধ্য হলেন সৌমিতৃষা কুন্ডু। এই সময় ডিজিটাল এবং আনন্দবাজারের কাছে এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। এই সময় ডিজিটালকে তিনি জানিয়েছেন আদৃতের সঙ্গে বাস্তবে তার কোনদিনই ভালো সম্পর্ক ছিল না। তাহলে সম্পর্ক খারাপ হবে কী ভাবে?

তিনি জানিয়েছেন, কাজ করতে করতে এর আগেও তাদের দুজনের মধ্যে মনোমালিন্য হয়েছিল। তবে তারা প্রতিবার নিজেদের মধ্যে কথা বলে বিষয়টা মিটিয়ে নিয়েছেন। তিনি আরও বলেছেন, তাদের দুজনেরই ব্যক্তিগত জীবন রয়েছে। ব্যক্তিগত জীবনে তারা অন্য কারও সঙ্গে প্রেম করতেই পারেন। তবে দর্শকরা তাদের আলাদা দেখতে চান না বলেই এরকম মন্তব্য করেন।

অন্যদিকে আনন্দবাজারের কাছে তিনি স্বীকার করে নিয়েছেন কৌশাম্বীর সঙ্গে তার সম্পর্কটা তেমন ভালো যাচ্ছে না। কাজ করতে করতেই তাদের মধ্যে মনোমালিন্য হয়েছিল বলে তিনি দাবি করেছেন। এর সঙ্গে আদৃত কোনভাবেই জড়িত নন বলে সাফ জানিয়ে দিয়েছে মিঠাই রানী। বাস্তবে আদৃত যার সঙ্গেই প্রেম করুন না কেন, তাতে তার কোনও মাথাব্যথা নেই।