নতুন সিরিয়ালে ডাবল রোলে অভিনয় করবেন স্টার জলসার জনপ্রিয় এই অভিনেতা! নাম শুনলে লাফাবেন

নায়কের ডবল রোল! স্টার জলসার নতুন সিরিয়ালে দুই চরিত্রে অভিনয় করবেন এই অভিনেতা

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় গত বছর একের পর এক বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ হয়ে গেছে। এসেছে কিছু নতুন ধারাবাহিকও। আগামী ১২ ই জানুয়ারি থেকে আরও একটি ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে, যার নাম ‘চিনি’ (Cheeni)। একদিকে যেমন পুনর্জন্মের গল্প নিয়ে সাজানো হয়েছে সিরিয়ালটি তেমন অন্যদিকে এক জনপ্রিয় টেলি অভিনেতাকে ডবল রোলে অভিনয় করতে দেখা যাবে এই সিরিয়ালে। সব মিলিয়ে বেশ জমজমাট হতে চলেছে স্টার জলসার আসন্ন ধারাবাহিক চিনি।

‘চিনি’ ধারাবাহিকে অভিনয় করবেন ইন্দ্রানী ভট্টাচার্য, যিনি ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে ইতিমধ্যেই অভিনয় করেছেন। ইন্দ্রানীর বিপরীতে অভিনয় করবেন টেলি জগতের পরিচিত মুখ সোমরাজ মাইতি। সোমরাজ বহুদিন পর ছোটপর্দায় ফিরতে চলেছেন, তাও আবার ডাবল রোলে।

CHEENI

ধারাবাহিকে দেখা যাবে রাজবাড়ীর ঘরের দেওয়ালে দ্রোনের দাদুর ছবি টাঙানো রয়েছে। দাদু এবং নাতির মুখের মধ্যে হুবহু মিল থাকবে। সিরিয়ালে দ্রোন এবং দ্রোনের দাদু এই দুই চরিত্রেই অভিনয় করবেন সোমরাজ। তবে ডবল রোল হলেও দুটি চরিত্রের মধ্যে থাকবে বেশ পার্থক্য। তবে নায়ক নায়িকার থেকেও যেটি বেশি নজর কেড়েছে, সেটি হলো সিরিয়ালের গল্প।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রমো, যা দেখে বেশ বোঝাই যাচ্ছে একটি পুনর্জন্মের গল্প নিয়ে তৈরি হবে গোটা ধারাবাহিক। চিনি যে কিনা একটি রাজবাড়ীর ড্রাইভারের মেয়ে, সে বাবার সঙ্গে আসে রাজবাড়িতে ঘুরতে। চিনির এভাবে রাজবাড়ীতে আসার বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ হন রাজ পরিবারের গিন্নি মা।

CHEENI

গিন্নিমা যখন জিজ্ঞাসা করেন, “এই মেয়েকে বাড়িতে আসতে কে অনুমতি দিয়েছে?” কথার উত্তরে এক মহিলা এসে বলেন,” ওকে বাড়িতে ডেকেছে আপনার নাতি দ্রোন।” এই দ্রোনের চরিত্রেই অভিনয় করবেন সোমরাজ। গিন্নিমার কথোপকথনের মধ্যেই সেখানে চলে আসে চিনি, আর সে গিন্নিমাকে প্রণাম করতে যায়।

আরও পড়ুন : প্রেমিকার মৃত্যুতে জড়িয়েছিল নাম! ‘কথা’র নায়ক সাহেবের জীবন যেন সিনেমা

CHINI

আরও পড়ুন : পার্শ্বচরিত্র থেকে সোজা নায়িকা! নতুন এই সিরিয়াল নিয়ে আসছেন ‘গাঁটছড়া’র গঙ্গা

গিন্নিমাকে প্রণাম করতেই তার চোখের সামনে সব কিছু বদলে যায়। ভেসে ওঠে এক জলন্ত গাড়ি, যার মধ্যে দেখা যায় এক নববধূকে। গাড়ির সাথে সাথে জ্বলে উঠে গোটা রাজপ্রাসাদ। ‘আগুন আগুন’ বলে যেই না চিনি বাড়ি থেকে বেরিয়ে আসে তখনই তাকে ধরে ফেলে দ্রোন। নিমেষে নায়িকার সামনে ভেসে ওঠা সেই সম্পূর্ণ দৃশ্যটি উধাও হয়ে যায়। কেন এমন দৃশ্য দেখল নায়িকা? কি পুরনো সম্পর্ক রয়েছে তার রাজবাড়ির সঙ্গে? সব প্রশ্নের উত্তর পাওয়ার জন্য আপাতত আগামী ১২ই জানুয়ারির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।