৩০ বছর ইন্ডাস্ট্রিতে থেকেও হাতে নেই কাজ, টলিউড প্রযোজকদের লবিবাজি প্রকাশ্যে আনলেন সোমা

টলিউড ইন্ডাস্ট্রির নোংরা সত্য ফাঁস করে দিলেন সোমা, বিস্ফোরক মন্তব্যে বললেন এই কথা

Soma Chakraborty opens up about tollywood conspiracy

বিগত ৩০ বছর ধরে টলিউডের (Tollywood) সঙ্গে তার সম্পর্ক। একসময় নাটক এবং যাত্রা করেছেন চুটিয়ে। তারপর বাংলা টেলিভিশনের (Bengali Telivision) একাধিক সিরিয়ালে পরপর কাজের সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী সোমা চক্রবর্তী (Soma Chakraborty)। কিন্তু হঠাৎ কি থেকে কি হয়ে গেল, গত কয়েক মাসে ক্যামেরার সামনে তাকে দেখা যায় না আর। তিনি কি স্বেচ্ছায় অবসর নিলেন? নাকি এর পেছনে অন্য লবি কাজ করছে?

একসময় বহু জনপ্রিয় ধারাবাহিকের অভিনেত্রীকে এখন আর কোনও সিরিয়ালেই দেখা যাচ্ছে না। অথচ মাত্র কিছুদিন আগেও ‘মিঠাই’, ‘মহাপীঠ তারাপীঠ’-এ তার দেখা মিলেছিল। ‘মহাপীঠ তারাপীঠ’ই ছিল তার শেষ অভিনীত ধারাবাহিক। মাত্র চার দিনের জন্য এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

আবার ‘মিঠাই’ সিরিয়ালেও মাত্র কিছুদিনের জন্য তার দেখা মিলেছিল। এখন তাকে আর কোনও সিরিয়ালে দেখা যাচ্ছে না কেন? এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। মুখ খুলতে গিয়ে তিনি ফাঁস করে দিলেন টলিউডের লবিবাজি।

পুজোর আগেই তার স্বামীর শরীরে ক্যান্সার ধরা পড়ে। সেই কারণে অনেক কাজের সুযোগ তাকে হাতছাড়া করতে হয়েছিল। তাছাড়া তিনি তখন মনে মনে ভীষণভাবে ভেঙেও পড়েছিলেন। তাই অনেক কাজ তার হাত থেকে বেরিয়ে যায়।

তারপর থেকেই তার হাতে কাজের সংখ্যা কমে যায়। এখন তিনি কাজ না পাওয়ায় নিজের ভাগ্যকে দোষারোপ করছেন। তবে যে ইন্ডাস্ট্রিতে তিনি এতগুলো বছর কাটালেন সেখানে কাজ না পাওয়াটা তার কাছে অস্বাভাবিক ঠেকে।

ইদানিং সন্ধ্যাবেলায় টিভি খুললেই এতগুলো সিরিয়াল চোখে পড়ে। কিন্তু কোনও সিরিয়ালেই তার জায়গা হচ্ছে না! অভিনেত্রী সব প্রথম সারির চ্যানেলে গিয়ে কাজের জন্য কথা বলেছেন। তিনি মনে করেন এখন যদি প্রযোজকদের কাছের হওয়া যায় তাহলে পরিবারশুদ্ধ সকলেই কাজ পেতে পারে।