মিঠাইতে আসছে ছোট্ট গোপাল, সিড-মিঠাইয়ের ছেলে হয়ে আসছে এই জনপ্রিয় শিশু অভিনেতা

বহুদিন পর পর্দায় ফিরছেন জনপ্রিয় শিশু অভিনেতা, সিধাইয়ের ছেলে হয়ে পা রাখবেন মিঠাইতে

mithai soham basu roy chowdhury junior sidhAI Son

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক আরও একবার নতুন টুইস্ট আনছে দর্শকের জন্য। দর্শকরা ইতিমধ্যেই জেনে দিয়েছেন ধারাবাহিকের স্লট খুব তাড়াতাড়ি পরিবর্তিত হতে চলেছে। আর এরই মধ্যে গল্পে আসছে অনেক পরিবর্তন। গল্প এবার সিদ্ধার্থ ও মিঠাইয়ের সন্তানকে (Mithai serial Sidhartha Mithai’s Son) নিয়ে এগোতে চলেছে। ইতিমধ্যেই সেই সংক্রান্ত প্রোমো শেয়ার করে বাজিমাত করে দিয়েছে চ্যানেল।

ভাইরাল এই প্রোমোতে দেখা গিয়েছে মিঠাই রানীর সাধ দেওয়া হচ্ছে। মোদক বাড়িতে আসছে ছোট্ট গোপাল। এই সুখবর সকলেরই মনে এখন দারুণ আনন্দ। অনেক বাধা-বিপত্তি কাটিয়ে এবার সুখের মুখ দেখতে চলেছে মনোহরা। ‘জুনিয়র সিধাই’ এর অপেক্ষায় যারা ছিলেন তাদের আশায় এবার পূরণ হতে চলেছেন। এই চরিত্রটিতে অভিনয় করতে কে আসছেন জানেন?

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে মিঠাইয়ের গল্প কয়েক বছর এগিয়ে যাবে। অতএব সিদ্ধার্থ এবং মিঠাইয়ের সন্তানকেও এখানে বেশ বড় দেখানো হবে। অর্থাৎ ধারাবাহিকে খুব শীঘ্রই কোনও এক শিশু অভিনেতার আগমন হতে চলেছে। এই শিশু অভিনেতা কে হবে? আপাতত এই নিয়ে চলছে জোর গুঞ্জন। অবশেষে জানা গেল তার নাম।

মিঠাইয়ের জীবনে যে ছোট্ট গোপাল আসছে অর্থাৎ তাদের যে ছেলে হতে চলেছে, সেই চরিত্রটিতে অভিনয় করার জন্য ধারাবাহিকে এন্ট্রি নেবেন অভিনেতা সোহম বসু রায় চৌধুরী। তিনিই নাকি বহু বছর বাদে আবারও ধারাবাহিকের পর্দায় ফিরবেন। সোহমকে শিশু অভিনেতা হিসেবে আরও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল। এর মধ্যে অন্যতম ছিল ‘রাখি বন্ধন’।

তবে ‘রাখি বন্ধনে’র পর আর সেভাবে কিন্তু টেলিভিশনের পর্দায় দেখা যায়নি বন্ধন ওরফে সোহমকে। তাই এতদিন তাকে পর্দাতে মিস করছিলেন দর্শকরা। তার আসার খবর শুনে দারুণ খুশি হয়েছেন রাখি বন্ধনের ভক্তরা। তবে সত্যি সত্যিই ‘সিধাই’য়ের ছেলের ভূমিকাতে তাকেই এই সিরিয়ালে দেখা যাবে কিনা সেই নিয়ে এখনও চ্যানেলের তরফ থেকে চূড়ান্ত সিদ্ধান্ত কিছু জানানো হয়নি।

আসলে মিঠাইয়ের গল্প যে নতুন মোড় নিতে চলেছে তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন ফ্যান পেজগুলো বেশ সক্রিয় হয়ে উঠেছে আবারও। ধারাবাহিকে সম্ভাব্য কী কী পরিবর্তন আসতে চলেছে, নতুন গল্পে কে হবে সিধাইয়ের ছেলে, সেই সম্পর্কে তারা সম্ভাব্য কিছু মতামত তুলে ধরছেন। সেখান থেকেই উঠে আসছে সোহমের নাম। আবার এও শোনা যাচ্ছে সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলে বড় হয়ে অবিকল তার বাবার মত দেখতে হবে। অর্থাৎ এই চরিত্রটিতে অভিনয় করবেন আদৃতই।