সলমানের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিত, প্রকাশ্যে আনলেন একাধিক অভিযোগ

147246

তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেপোটিস বা স্বজন পোষণের অভিযোগে উত্তাল নেটিজেনরা। ইতিমধ্যেই কঙ্গনা থেকে আয়ুষ্মান অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগে সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত, শেখর সুমনের মতন অনেকেরই অভিযোগ এই কারণেই অবসাদগ্রস্ত হয়ে পড়ে চরম সিদ্ধান্ত নেন সুশান্ত সিং রাজপুত।

এই অভিযোগে সরাসরি উঠে এসেছে কিছু নাম, যার মধ্যে আছে সলমন খান, করণ জোহর, মহেশ ভাট এবং আলিয়া ভাটের মতন কিছু নাম। এবার এই বিষয় নিয়ে বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল গায়ক অভিজিত ভট্টাচার্যকে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সরাসরি সালমান খানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি। তার অভিযোগ যে অভিনয় এর পরে গানের জগতেও প্রভাব ফেলতে শুরু করছেন সলমান খান। কে কোন ছবির জন্য গান গাইবে, কাকে বাদ দেওয়া হবে এইসবই ঠিক করতে চাইছেন।

তার বিস্ফোরক অভিযোগ, বলিউড ছবিতে ভারতীয় গায়কদের বাদ দিয়ে পাকিস্তানি গায়কদের দিয়ে গান গাওয়ানো শুরু করেন সলমান খান। তবে এই প্রথম নয় এর আগেও বারবার অভিযোগ তুলেছেন তিনি কিন্তু তাতে লাভ হয়নি। অভিজিতের অভিযোগ,  বলিউডে বেশ কিছু মানুষ রয়েছেন, যাঁরা পাকিস্তানকে নিজেদের জায়গা বলে মনে করেন। তার ফলে ভারতীয় গায়ক, গায়িকাদের বাদ দিয়ে তাঁরা পাকিস্তান থেকে গায়কদের নিয়ে আসেন। গান গাওয়ান তাঁদের দিয়ে বলেই অভিযোগ তুলেছেন অভিজিত্‍।

তিনি আরও বলেছেন, বলিউডে বিবেক ওবেরয়ের কেরিয়ার শেষ করে দিয়েছেন সলমন খান। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই, বিবেক ওবেরয়ের কেরিয়ার নষ্ট হয়ে যায় বলে অভিযোগ করেন অভিজিত। বিবেকের কেরিয়ার শেষ করে দিতে সলমন নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন তিনি। এমনকী, বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনও অভিনেত্রী কাজ না করেন,তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয় বলে অভিযোগ।

তবে শুধু অভিজিতই নন, বিবেক ওবেরয়ের কেরিয়ার ধ্বংসের পিছনে সলমন কী করেছেন, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের কেরিয়ার সলমন নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেন পায়েল।

সম্প্রতি ভূষণ কুমারের বিরুদ্ধে তোপ দাগেন সোনু নিগম। মারিনা কুয়ার নামে এক মডেল অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ থেকে শুরু করে আবু সালেমের সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া-সহ একাধিক অভিযোগ করেন ভূষণ কুমারের বিরুদ্ধে। এবার সোনু নিগমকে সমর্থন করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন অভিজিত ভট্টাচার্য।

তিনি আরও বলেন, সালমন খানের ওপর মুম্বাইয়ের রাস্তায় ৩ জন ঘুমন্ত মানুষকে খুনের অভিযোগ রয়েছে। জঙ্গলে বিপন্ন প্রজাতির হরিণ মারার অভিযোগ রয়েছে। একের পর এক লোক পিটিয়েছেন তিনি। এখন আবার মিউজিক ইন্ডাস্ট্রিতে ক্ষমতা দেখাচ্ছেন। অভিজিৎ প্রশ্ন ছুড়েন, অমিতাভ বচ্চন- উত্তম কুমারের মতো কিংবদন্তিরা সঙ্গীতশিল্পীদের নিয়ে নাক গলাননি। তবে সালমান কেন গানের শিল্পী না হয়েও একে ওকে গানের সুযোগ করে দিচ্ছেন? প্রতিষ্ঠিত শিল্পীদের থেকে কেন প্ল্যাটফর্ম কেড়ে নিচ্ছেন? গান বিষয়ে শিক্ষা না নিয়ে তিনি নিজেও কেন গেয়ে উঠছেন?

তিনি মনে করেন সালমান খানের কারণে বলিউড এখন কেবল ব্যবসাকেন্দ্রে পরিণত হয়েছে। যেখানে ট্যালেন্টের কোনও দাম নেই। আর এই ক্ষমতার খেলায় সুশান্ত সিং বলিউডের কাছে থ্রেট হয়ে গিয়েছিল বলে দাবি অভিজিতের। তিনি বলেন, সুশান্ত তো আয়ুষ্মান খুরানা নয়। সালমানের কাছের লোক আয়ুষ্মান। সালমান-শাহরুখদের চ্যালেঞ্জ বা থ্রেট নন আয়ুষ্মান। কিন্তু সুশান্ত সোজাসুজি সালমান, শাহরুখ, রণবীর কাপুর, রণবীর সিংহের কাছে থ্রেট ছিল। তাই সুশান্তকে বাঁচতে দেয়া হল না। সবশেষে অভিজিৎ বলেন, সালমন খান, করণ জোহর, মহেশ ভাট এবার সাবধান হোন। জনসম্মুখে তার আসলে মানুষ তাদের ছেড়ে দেবে না!