রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, জেঠালালের স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনও বলিউড সুন্দরীকে

অসামান্যা রূপবতী জেঠালালের স্ত্রী, রইলো জেঠালালের কাশ্মীরি স্ত্রী গুলাবোর পরিচয়

Simple Kaul in Taarak Mehta Ka Oolta Chashma
Simple Kaul in Taarak Mehta Ka Oolta Chashma

দয়াবেন এখন অতীত! জেঠালালের জীবনে নতুন বসন্তের আগমন হয়েছে! ‘তারক মেহতা কা উল্টা চশমা’তে (Taarak Mehta Ka Ooltah Chashma) সদ্য পা রেখেছেন এক সুন্দরী তরুণী। সম্পর্কে তিনি জেঠালালের নতুন স্ত্রী, গুলাবো। এই সুন্দরী এসেছেন কাশ্মীর থেকে! জেঠালাল আপাতত সুন্দরী কাশ্মীরি স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। কমেডি শো’য়ে পা রেখেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই নতুন নায়িকা।

তার আসল নাম সিম্পল কৌল (Simple Koul)। নামে সিম্পল হলেও, বাস্তব জীবনে তিনি ভীষণ বোল্ড এবং হট। কাশ্মীরি সুন্দরীর ভূমিকায় বেশ মানিয়ে গিয়েছে তাকে। কমেডি শো চলাকালীন জেঠালালের দল ব্যাচেলার পার্টি উদযাপন করতে হাজির হয়েছিল কাশ্মীরে। সেখানে চলছিল একটি চলচ্চিত্রের শুটিং।

Simple Kaul in Taarak Mehta Ka Oolta Chashma

শুটিংয়ে অংশ গ্রহণ করেন জেঠালাল। আর তার স্ত্রী হয়েছিলেন গুলাবো। সেই সুন্দরীর পরিচয় জানতে উদগ্রীব নেটিজেনরা। চলুন আজ বরং পরিচয় করে নেওয়া যাক গুলাবো ওরফে সিম্পল কৌলের সঙ্গে। তিনি এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ২০০২ সালে। সেই থেকে টানা প্রায় দুই দশক ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি।

Simple Kaul in Taarak Mehta Ka Oolta Chashma

সিম্পল ‘ইয়ে মেরি লাইফ’, ‘এইসা দেশ হ্যায় মেরা’, ‘মিসচিফ’, ‘কুসুম’ এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন। ‘তিন বহুরিয়া’, ‘জিন অর জুজু’, ‘সাস বিনা সসুরাল’ এর মতো একাধিক জনপ্রিয় টিভি সিরিয়ালেও তাকে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে তার নিজস্ব একাউন্ট রয়েছে। সুন্দরী এবং হট অভিনেত্রীকে সেখানে ফলো করছেন অনেকেই।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ব্যবসায়ীও বটে। মুম্বাইয়ের বুকে তার তিনটি রেস্তোরাঁ রয়েছে। এই সুন্দরী বিবাহিতা। ২০১০ সালে রাহুল লুম্বাকে বিয়ে করে সংসারী হয়েছেন সিম্পল।