একাধিক সুন্দরীর প্রেম প্রত্যাখ্যান করে শেহনাজকেই জীবনসঙ্গিনী বেছেছিলেন সিদ্ধার্থ

Shehnaz Gill can't Stop Crying after Loosing Sidharth Shukla

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সুদর্শন অভিনেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গন ছুটে না’ ধারাবাহিকের হাত ধরে তার প্রবেশ। এরপর আর তাকে কখনো ফিরে তাকাতে হয়নি। ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেতা ‘বিগ বস সিজন ১৩’তে শো জিতে কোটি কোটি মানুষের ভালোবাসা জিতেছিলেন। আবার এই প্ল্যাটফর্মেই তিনি নিজের ভালোবাসার মানুষকে পান। শেহনাজ গিল, তার প্রেমিকা।

জীবনের এমন এক কঠিন অভিজ্ঞতার সম্মুখীন যে কখনও হতে হবে, এমনটা মোটেও আশা করতে পারেননি শেহনাজ। তার অজান্তে তার কোলে মাথা দিয়েই চিরতরে পৃথিবী ছেড়ে বিদায় নিলেন সিদ্ধার্থ। এক দুঃসহ স্বপ্নের মতো এই ঘটনা তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে শেহনাজকে। এই ঘটনায় শেহনাজ এখনও শকড হয়ে রয়েছেন। প্রাণোচ্ছল স্বভাবের শেহনাজের এই অবস্থা দেখে উদ্বিগ্ন তার পরিবার।

সিদ্ধার্থের মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছেন তিনি। খাওয়া-দাওয়া একপ্রকার ছেড়েই দিয়েছেন। চোখে ঘুম নেই। এমন অবস্থায় তার শরীর কিভাবে ভালো থাকবে, সেই নিয়ে চিন্তিত তার পরিবারের সদস্যরা। কথা দিয়েছিলেন, সারা জীবন পাশে থাকবেন। তবে সেই প্রতিশ্রুতি ভেঙে মাঝপথেই চিরতরে না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ। একাধিক সুন্দরীর প্রেম প্রত্যাখ্যান করে শেহনাজকেই বেছেছিলেন সিদ্ধার্থ, রইলো সিদ্ধার্থের প্রাক্তনদের তালিকা

রেশ্মি দেশাই (Reshmi Desai) : ‘দিল সে দিল তাক’ ধারাবাহিকের সেটে রেশ্মি ছিলেন সিদ্ধার্থের সহ অভিনেত্রী। তখন থেকেই নাকি তাদের সম্পর্কের সূত্রপাত। রেশ্মি এবং সিদ্ধার্থ একে অপরকে ডেট করতেন বলে গুঞ্জনও শোনা যায়। যদিও সিদ্ধার্থ অবশ্য বারবার সেই দাবি অস্বীকার করে এসেছেন।

Rashmi Desai

আরতি সিং (Aarti Singh) : সিদ্ধার্থ এবং আরতির সম্পর্ক নিয়েও একসময় জোর গুঞ্জন শোনা যায়। সিদ্ধার্থ নাকি আরতিকে বিয়ে করতেও রাজি ছিলেন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। যদিও আরতি এই গুঞ্জন অস্বীকার করেন।

শেফালী জারিওয়ালা (Shefali Jariwala) : প্রায় এক দশক আগে সিদ্ধার্থ এবং শেফালীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিগ বস সিজন ১৩তে সিদ্ধার্থ এবং শেফালী ছিলেন প্রতিযোগী। তখনই তাদের সম্পর্কের আভাস মেলে। যদিও পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। একবার একটি সাক্ষাৎকারে শেফালী তার এবং সিদ্ধার্থের সম্পর্ক স্বীকারও করে নিয়েছিলেন।

তানিশা মুখার্জি (Tanisha Mukherjee) : বলিউড অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা মুখার্জিও নাকি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। খতরো কে খিলাড়ির সপ্তম সিজনে সিদ্ধার্থ এবং তানিশা সহপ্রতিযোগী ছিলেন। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

দেবলীনা ভট্টাচার্য (Debleena Bhattacharya) : বিগবস সিজন ১৩তেই তাদের আলাপ। শেহনাজের আগে দেবলীনা্য সঙ্গেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দেবলীনার। কিন্তু তাদের সম্পর্ক টেঁকেনি। বদলে শেহনাজের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক দর্শক পছন্দ করতে শুরু করেন।

Sidharth Shukla, Shehnaaz Gill Dance Video

শেহনাজ গিল (Shehnaaz Gill) : তিনি সিদ্ধার্থের প্রাক্তন নন। তবে সিদ্ধার্থের প্রেমিকাদের প্রসঙ্গ উঠলে তার নামও ওঠে। তার সঙ্গে সিদ্ধার্থের আলাপ এবং প্রেমের সূত্রপাত বিগ বসের সেটেই। তাদের বিয়েও নাকি এই বছরের শেষের দিকে ঠিক হয়েছিল। কিন্তু তার আগেই না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ।

আরও পড়ুন : সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর শেহনাজ, ছেড়েছেন খাওয়া-দাওয়া-ঘুম, উদ্বিগ্ন পরিবার