শেষবার কাছাকাছি সিদ্ধার্থ-শেহনাজ, সিধনাজের শেষ ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

তাদের সম্পর্কের মেয়াদ মাত্র দুই বছরের। তাদের প্রথম দেখা বিগবস সিজন ১৩ এর মঞ্চে। সেই মঞ্চেই ধীরে ধীরে একে অপরের প্রেমে পড়েন তারা। এই মঞ্চ থেকেই জন্ম নেয় এক নতুন প্রেম কাহিনী, যে প্রেম কার্যত দর্শকের কাছে এক উপমা হয়েছিল এবং আগামীদিনেও থাকবে। কথা হচ্ছে বিগবস হাউজের সর্বাধিক পরিচিত এবং সর্বাধিক জনপ্রিয় সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজ গিলের (Shehnaaz Gill) জুটিকে নিয়ে। এই জুটির ভেঙেছে ঠিকই, তবে দর্শকের মনে আজীবনের জন্য জীবিত থাকবেন সিডনাজ (Sidnaaz)।

দু’বছর আগে বিগবস সিজন ১৩তে সিদ্ধার্থ এবং শেহনাজ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। তবে প্রতিযোগিতাকে ছাপিয়ে তাদের মধ্যে গড়ে উঠেছিল প্রেম। এই মঞ্চে কাটানো মুহূর্তে তারা একে অপরের কাছাকাছি আসেন। তাদের সম্পর্কের কেমিস্ট্রিতে মজে দর্শক হৃদয়। শুধু সিজন ১৩তেই নয়, সিদ্ধার্থ এবং শেহনাজ হিন্দি টেলিভিশনের সবথেকে জনপ্রিয় জুটি হিসেবে চিহ্নিত হয়েছিলেন। বিগবসের মঞ্চ থেকে সেদিন জিতেছিলেন সিদ্ধার্থ। তবে তাদের সম্পর্ক ছিল অটুট।

গত দুই বছর যাবত এই জুটি ভাঙ্গেনি। অনস্ক্রীন তাদের রোমান্স যেমন হিট ছিল, অফস্ক্রিনেও তারা ছিলেন ঠিক ততটাই হিট। তাদের সম্পর্ক গড়ে ওঠার পর বিভিন্ন রিয়েলিটি শো’য়ের মঞ্চ থেকেও বিশেষ অতিথি হিসেবে ডেকে পাঠানো হতো তাদের। রিয়েলিটি শো’য়ের মঞ্চে বরাবর কাপল হিসেবেই ধরা দিয়েছেন সিদ্ধার্থ এবং শেহনাজ। গত মাসেই ডান্স দিওয়ানেতে হাজির হয়েছিলেন তারা। এই জুটির উপস্থিতিতে যেন চাঁদের হাট বসেছিল ডান্স দিওয়ানের মঞ্চে।

ডান্স দিওয়ানেতে উপস্থিত হয়ে একটি স্পেশাল পারফরম্যান্স দর্শকের জন্য উপহার দিয়েছিলেন সিদ্ধার্থ এবং শেহনাজ। ডান্স দিওয়ানে বিচারক মাধুরী দীক্ষিতের ‘হাম্মা হাম্মা’ গানের সঙ্গে অসাধারণ নেচে রিয়েলিটি শো’য়ের মঞ্চে রোমান্টিসিজমের ঝড় তুলেছিলেন তারা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর তার একক ভিডিও যেমন সোশ্যাল মিডিয়ায় বারবার ঘুরেফিরে আনা হচ্ছে, তেমনই শেহনাজের সঙ্গে তার কাটানো বিভিন্ন মুহূর্তের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে। তেমনি একটি ভিডিও হলো ডান্স দিওয়ানেতে তাদের নাচের ওই ভিডিও। সেখানে মাধুরীর প্রশ্নের উত্তরে শেহনাজ সিদ্ধার্থকে দেখিয়ে সরাসরি বলে দেন, ‘আমার শুধু একেই ভালো লাগে’! ভিডিওর এই অংশটি দর্শককে আরও বেশী আবেগপ্রবণ করে তুলছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সিদ্ধার্থ নেই, এটা মানতেই পারছেন না শেহনাজ। প্রেমিকের মৃত্যুর খবর তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছে। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে তার যে কটি ছবি মিডিয়ার ক্যামেরার সামনে ধরা পড়েছে তাতে তার বর্তমান মানসিক পরিস্থিতি বেশ স্পষ্ট। সিদ্ধার্থের মৃত্যু মানতে পারছেন না তার অনুরাগীরাও। প্রিয় জুটিকে এইভাবে চোখের সামনে ভেঙে যেতে দেখে ভেঙে পড়েছেন সিডনাজের অনুরাগীরা। তবে সামাজিক মাধ্যমে প্রিয়জুটিকে বাঁচিয়ে রাখার সবরকম প্রয়াস চালিয়ে যাচ্ছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

প্রসঙ্গত, শুধু ডান্স দিওয়ানেতেই নয়, সিদ্ধার্থ এবং শেহনাজকে বিগবস ওটিটির মঞ্চেও দেখা গিয়েছিল। সেই মঞ্চে উপস্থিত সিদ্ধার্থ বলেছিলেন, “বিগ বস আমার হৃদয়ে খুব স্পেশ্যাল জায়গা জুড়ে রয়েছে। এই শো আসল সিদ্ধার্থ শুক্লাকে জানবার সুযোগ দিয়েছে দর্শকদের। সকলে আমায় সমর্থন করেছেন, তাঁদের কাছে আমি আজও কৃতজ্ঞ। আজ ফের আমার বেস্ট ফ্রেন্ড শেহনাজের সঙ্গে আমি বিগ বসের ঘরে পা রাখছি…. খুব এক্সাইটেড, প্রতিযোগিদের সঙ্গে দেখা করতে, আর অবশ্যই করণ জোহরের সঙ্গে দেখা করতে”।