আসছে নতুন সিরিয়াল, এই নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন শ্বেতা ভট্টাচার্য

আসছে নতুন সিরিয়াল, ‘সোহাগ জলে’র পর এই হ্যান্ডসাম হিরোর সঙ্গে সিরিয়ালে ফিরছেন শ্বেতা ভট্টাচার্য

শেষ কাজ করেছিলেন ‘সোহাগ জল’ নামক একটি বাংলা ধারাবাহিক (Bengali Serial) -এ। তারপর ওয়েব সিরিজ এবং বড় পর্দায় অভিনয় করতে দেখা গেছে তাকে। এদিকে অধীর আগ্রহে ভক্তরা অপেক্ষা করেছিলেন তার ছোট পর্দায় কামব্যাক করার খবরের জন্য। তাই অবশেষে ফের জি বাংলা (Zee Bangla) -র হাত ধরেই ছোটপর্দায় ফিরতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)।

অভিনয় জগতের শুরুটা স্টার জলসার হাত ধরে হলেও অভিনেত্রী জনপ্রিয়তা পেয়েছিলেন জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে অভিনয় করে। যদিও যমুনা ঢাকি ছাড়াও ‘সিঁদুর খেলা’ এবং ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিককে অভিনয় করেছিলেন তিনি। সর্বশেষ অভিনয় করেছিলেন ‘সোহাগ জল’ নামক একটি ধারাবাহিকে, এই ধারাবাহিকটিও জি বাংলায় সম্প্রচারিত হয়েছিল।

Shweta Bhattacharya

ধারাবাহিকের সাফল্যের পর ‘ফ্রাইডে’ নামক ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজে দেখা যাবে শ্বেতাকে। অরিন্দম চক্রবর্তী পরিচালিত এই ওয়েব সিরিজে অভিনয় করা ছাড়াও সুরিন্দর ফিল্মস- এর ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের একটি সিরিজেও অভিনয় করেছিলেন শ্বেতা, নাম নন্দিনী। বড় পর্দায় মিঠুন চক্রবর্তী এবং দেবের সঙ্গে ‘প্রজাপতি’ নামক একটি সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এবার জি বাংলায় আসন্ন একটি নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন শ্বেতা। বিপরীতে অভিনয় করতে চলেছেন স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। জানা গেছে, ধারাবাহিকে রণজয় এক ধনী পরিবারের ছেলের চরিত্রে অভিনয় করবেন, অন্যদিকে মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন শ্বেতা। গল্পের বিষয় এখনো জানা না গেলেও ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকেই সিরিয়ালের শুটিং শুরু হবে বলে মনে করা হচ্ছে।

JOMUNA DHAKI

আরও পড়ুন : ‘মিঠি ঝোরা’ ধারাবাহিকের নায়ক আসলে কে? রইল জি বাংলার নতুন নায়কের পরিচয়

এর আগে যমুনা এবং জুঁই চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন শ্বেতা। যদিও ‘সোহাগ জল’ ধারাবাহিকটি টিআরপি তালিকায় সেই ভাবে ছাপ ফেলতে পারেনি বলে অল্প দিনের মধ্যেই বন্ধ হয়ে যায়। তবে আবার ছোট পর্দায় ফিরে আসার সুযোগ পেয়ে পেয়ে যারপরনাই খুশি শ্বেতা। শ্বেতার এই ধারাবাহিকটি শুরু হলে ‘নিম ফুলের মধু’ অর্থাৎ রুবেলের সঙ্গে যে টিআরপির প্রতিযোগিতা শুরু হবে, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সকলে।

আরও পড়ুন : সিনেমা ছেড়ে সিরিয়ালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

JOMUNA DHAKI

আরও পড়ুন : বিয়ের এক বছরেই সন্তান এল কোলে, মা হলেন তোমায় আমায় মিলে অভিনেত্রী

ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রুবেলের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়াতে অনেক আগেই প্রকাশে এনেছেন রুবেল এবং শ্বেতা দুজনেই। দুর্গা পুজোর আগে রুবেলের পা ভেঙে যায়, অন্যদিকে শ্বেতার মাও হয়ে যান অসুস্থ। তবে সেই সমস্ত কঠিন সময়কে পেরিয়ে এসে জোর কদমে এখন নতুন ধারাবাহিক নিয়ে ব্যস্ত পর্দার যমুনা ঢাকি।