হাতে নেই কাজ,মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে চান শ্রুতি

কাজ না পাওয়ার অসহায়তা ভুলে ভক্তদের সুখবর দিলেন শ্রুতি দাস

Shruti Das Opens Up About Her Comeback on Television

কখনও ‘ত্রিনয়নী’র নয়ন, কখনও ‘দেশের মাটি’ নোয়া, কখনও আবার সোশ্যাল মিডিয়ার প্রতিবাদী মেয়ে যে গর্জে ওঠে কুৎসিত মন্তব্যের বিরুদ্ধে। হ্যাঁ, তিনি হলেন টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। জনপ্রিয়তা তুঙ্গে থাকা সত্ত্বেও এখন তার হাতে কোনও কাজ নেই। এই নিয়ে আক্ষেপ প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

তবে সদ্য সুখবরও শুনিয়েছেন শ্রুতি। তার ডেবিউ ধারাবাহিক ‘ত্রিনয়নী’র তামিল রিমেক হতে চলেছে। যদিও এই ধারাবাহিকে তিনি থাকছেন না। তার কথায়, ‘প্রথম কাজ সকলের কাছেই মনে রাখার মতো হয়। আমার কাছেও আমার প্রথম কাজটা খুবই স্পেশ্যাল ছিল। সেই কাজটা শেষ হওয়ার এত বছর পর এতগুলো ভাষায় কাজটির রিমেক হতে দেখছি। খুবই ভালো একটা অনুভুতি কাজ করছে।’

আপাতত কলকাতা থেকে দূরে কাটোয়াতে নিজের বাড়িতে ফিরে গিয়েছেন তিনি। তবে কাজের সুযোগের অপেক্ষায় দিন গুনছেন শ্রুতি। যদি তার কাছে ‘ত্রিনয়নী ২’ এর সুযোগ আসে তাহলে তিনি আরও বেশি খুশি হবেন বলে জানিয়েছেন এই সময় ডিজিটালের কাছে। তার অনেক ভক্ত তার কাছে কমেন্ট বক্সে এই আবদার রেখেছেন। তাছাড়া গৌরবের সঙ্গে তার কেমিস্ট্রিটাও ছিল দারুণ।

পাশাপাশি ইন্ডাস্ট্রিতে নতুন চরিত্র পাওয়ার জন্য অডিশনও দিয়ে চলেছেন শ্রুতি। তিনি বলেছেন, “খল চরিত্রে অভিনয় করার কথা ভেবেছিলাম। অডিশনও দিয়েছি। কিন্তু, আমাকে নেওয়া হয়নি। রিজেক্ট করা হয়েছে। তবে হাল ছাড়ছি না। আমি নিজের অভিনয়ে শান দিচ্ছি। খুব শীঘ্রই আবারও ফিরব।”

তবে তার স্বপ্নের চরিত্র হলেন মহানায়িকা সুচিত্রা সেন। সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করার স্বপ্ন তার ছোটবেলা থেকেই রয়েছে। তার কথায়, “আমার ড্রিম ক্যারেকটার মহানায়িকা সুচিত্রা সেন। কখনও যদি তাঁর বায়োপিক হয়, আর সেখানে মহানায়িকার ভূমিকায় কাজের সুযোগ পাই তাহলে আমার সব স্বপ্নপূরণ হয়ে যাবে।”