সুইমিং পুলে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মূহুর্তে শ্রুতি দাস, সোহাগে ভিজলেন অভিনেত্রী

টলিউডের (Tollywood) নায়ক-নায়িকাদের প্রেম যতটা আলোচনার বিষয়বস্তু, পরিচালকের সঙ্গে নায়িকার প্রেমের উদাহরণও কিন্তু অনেক রয়েছে। এই যেমন টলিউডের নায়িকা শ্রুতি দাস (Shruti Das) এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (swarnendu samadder) প্রেম। যে প্রেমের খবরে অবশ্য শ্রুতির সমালোচনাকারীরা সমালোচনার উপাদান পেয়ে গিয়েছিলেন। শ্রুতির সঙ্গে স্বর্ণেন্দুর প্রেমের খবরে তাদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করতে গিয়ে ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করে ফেলেছিলেন নেটিজেনের একাংশ।

তবে তাতে অবশ্য থোড়াই কেয়ার অসমসাহসী শ্রুতি। শ্রুতি কটাক্ষের সম্মুখীন হয়ে চুপ থাকতে শেখেননি। তাই তিনি প্রতিবারই সমালোচনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। সমালোচকদের মুখ বন্ধ করেছেন। তাই তো এত ব্যঙ্গ-বিদ্রুপ, কটাক্ষ, অশ্লীল মন্তব্যের পরেও স্বর্ণেন্দু-শ্রুতিকে আলাদা করতে পারেননি তারা। বর্তমানে টলিউডের মোস্ট হ্যাপেনিং জুটি হয়ে উঠেছেন ‘শ্রুতিন্দু’।

প্রেমের ব্যাপারে রাখঢাক পছন্দ করেন না শ্রুতি। প্রেমিকের সঙ্গে কাটানো মুহূর্তগুলি তাই প্রায়শই ধরা পড়ে তার সোশ্যাল মিডিয়ার পেজে। এই যেমন সম্প্রতি সুইমিংপুলে নেমে জলকেলিতে মেতেছিলেন স্বর্ণেন্দু এবং শ্রুতি। ভালোবাসায় ভরা সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামের ওয়ালে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘Mila mila mila koi mila mila mila’। ভিডিওটি সামাজিক পাতায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

এই মিষ্টি মুহূর্তের ছবিটি শ্রুতি আপলোড করার পরপরই অনুরাগীরা তাদের ভাবী জীবনের জন্য তাদের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। পোস্টের কমেন্ট বক্সে এই সেলিব্রিটি জুটির জন্য ভালোবাসা ব্যক্ত করেছেন নেটিজেনরা। তার সঙ্গে অবশ্যই কিছু অশ্লীল এবং কুরুচিকর মন্তব্যও রয়েছে। তবে শ্রুতি কিন্তু সেগুলি নিয়ে বিশেষ চিন্তিত নন। তিনি তার প্রেমিকের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতেই আপাতত ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 উল্লেখ্য, শ্রুতি এবং স্বর্ণেন্দুর বয়সের ফারাকটা কিছুটা বেশি। তবে প্রেমের কাছে কোনও কিছুই বাঁধা হতে পারে না। শ্রুতি এবং স্বর্ণেন্দুর ক্ষেত্রেও তেমনটা হয়নি। যদিও এই সম্পর্কে প্রথমে রাজি ছিলেন না স্বর্ণেন্দু। শ্রুতির প্রেম প্রস্তাব উপেক্ষা করেছেন তিনি। বয়সের ফারাক নিয়ে চিন্তিত ছিলেন স্বর্ণেন্দু। তাই শ্রুতিকে পছন্দ হলেও মুখ ফুটে বলতে পারেননি। কিন্তু নাছোড়বান্দা শ্রুতি প্রেমিকের মনের কথা মুখে এনেই ছেড়েছেন। আজ তারা সুখী জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 টলিউডে যখন একের পর এক সম্পর্ক ভাঙ্গার খবর শোনা যাচ্ছে, তখন স্রোতের বিপরীতে হেঁটে শ্রুতি এবং স্বর্ণেন্দু একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন। শোনা যাচ্ছে তাদের পরিবারও নাকি তাদের সম্পর্ক মেনে নিয়েছে। বিশেষত স্বর্ণেন্দুর জীবনে শ্রুতির আগমনে বেশ খুশি স্বর্ণেন্দুর পরিবার। তবে শ্রুতির মা অবশ্য প্রথমে কিছুটা নিমরাজি ছিলেন, এখন সেসব কেটে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)