শ্রীময়ীর কাছে থই পাচ্ছেনা অনুপমা! অনুপমাকে জনপ্রিয় করতে মাঠে নামলেন ইন্দ্রানী হালদার

হিন্দিতেও এগিয়ে শ্রীময়ী! অনুপমার হয়ে প্রচারে নামলেন ইন্দ্রানী হালদার

কলকাতা থেকে সূদূর মুম্বাইতে পাড়ি দিয়েছে শ্রীময়ী (Sreemoyee)। বাংলার শ্রীময়ীর জয়জয়কার আজ সারা ভারতজুড়ে। স্টার জলসার (Star Jalsha) শ্রীময়ী ধারাবাহিকের রিমেক নিয়ে স্টার প্লাস (Star Plus) চ্যানেলে হিন্দিতে শুরু হয়েছে অনুপমা (Anupama)। প্রধান ভূমিকায় অভিনয় করছেন রুপালি গঙ্গোপাধ্যায় (Rupali Gangopadhyay)।

মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যমের দাবি, অনুপমা শ্রীময়ীর জনপ্রিয়তাকে ছাপিয়ে যেতে পারেননি। তাই ধারাবাহিকের রেটিংয়ের নিরিখে শ্রীময়ীর থেকে নাকি পিছিয়ে আছে অনুপমা! তবে সংবাদমাধ্যমের এই দাবি কিন্তু মেনে নিতে রাজি নন বাংলার শ্রীময়ী ওরফে অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। তাই এমন একটি প্রতিবেদনে তার চোখ পড়তেই তিনি কমেন্ট বক্সে দিলেন তার উপযুক্ত জবাব।

ইন্দ্রানী হালদারের বক্তব্য, “শ্রীময়ীর চরিত্রে আমি দীর্ঘদিন অভিনয় করছি এবং রুপালিও অত্যন্ত ভালো একজন অভিনেত্রী, এবং তিনি তার জায়গায় দারুণ।” একই সঙ্গে রুপালি গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছাও জানিয়েছেন ইন্দ্রানী হালদার। ইন্দ্রাণীর এই মন্তব্য অনুরাগীদের মন আরও একবার জয় করে নিয়েছে।

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা নাকি বন্ধু হন না! একে অপরের সাফল্যে খুশি হন না। বরং উল্টোটা হলে খুশি হন। তবে এই ধারণাকে আরও একবার মিথ প্রমান করলেন ইন্দ্রানী হালদার। ইন্দ্রাণীর এমন মন্তব্যে নেটিজেনরা বিশেষ খুশি হয়েছেন। কমেন্ট বক্সে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে।

ইন্দ্রানী হালদার বরাবর নতুনদের সমর্থন করে স্বাগত জানিয়ে পাশে থেকেছেন। টলিউডের পাশাপাশি বলিউডেও একসময় চুটিয়ে অভিনয় করেছেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রির অলিগলি কার্যত তার নখদর্পণে। তার মতো একজন অভিজ্ঞ অভিনেত্রীর থেকে এমন মন্তব্যই প্রত্যাশা করা যায়। শুধু অভিনেত্রী হিসেবে নয়, একজন মানুষ হিসেবেও তিনি যে কত বড় মনের অধিকারী তার প্রমাণ মিললো এই ঘটনায়।