দুর্গারূপে অনিন্দ্যকে বধ করলো শ্রীময়ী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই পিতৃপক্ষের অবসান ঘটে দেবীপক্ষের সূচনা হবে। মহালয়ার (Mahalaya) শারদপ্রাতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় দেবীদুর্গার অসুরবধের কাহিনী ‘মহিষাসুরমর্দিনী’ আরও একবার শোনা যাবে বাংলার ঘরে ঘরে। রেডিওর পাশাপাশি টিভিতেও মহালয়া দেখার জন্য উৎসাহিত দর্শক। এবারের মহালয়ার কোন চ্যানেলে দুর্গারূপে কোন অভিনেত্রীকে দেখা যাবে, সেই নিয়েও উত্তেজনা কিছু কম নয়। এমনই এক মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দুর্গা রূপে ধরা দিল শ্রীময়ী (Sreemoyee)!

হ্যাঁ, এবার মহালয়ার আগেই দেবী দুর্গার অসুর বধের দৃশ্য দেখে নিলেন নেটিজেনরা! সৌজন্যে, ইনস্টাগ্রাম। সেখানেই দেখা যাচ্ছে শ্রীময়ী দুর্গার সাজে সেজে তার প্রাক্তন স্বামী অনিন্দ্য সেনগুপ্তকে বধ করছে। অনিন্দ্য সেজেছেন মহিষাসুরের সাজে! সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিও দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার মহালয়ার জন্য দেবী দুর্গার সাজে অসুরবধ করেছিলেন। সেখান থেকেই ভিডিও এডিটিং করে এমন মজার মিম বানিয়েছেন মিমাররা। মহিষাসুরের মুখের জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে অনিন্দ্য সেনগুপ্ত অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায়ের ছবি। আর এই এডিট করা ভিডিওটিই এই মুহূর্তে নেট দুনিয়ায় ঘুরছে।

বাংলা ধারাবাহিকের জগতে শ্রীময়ী একটি অনবদ্য ধারাবাহিক। যে ধারাবাহিকে তথাকথিত কলেজ পড়ুয়া যুবক-যুবতীর প্রেম দেখানো হয়নি। বরং ধারাবাহিকের প্রধান আকর্ষণ হয়েছেন একজন মধ্যবয়সী মহিলা। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই যে শেষমেষ হিন্দিতেও ধারাবাহিকের রিমেক করা হয়েছে। সেটিও ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছে।

শ্রীময়ীর গল্প যতটা দর্শকমহলে হিট, মিমারদের কাছেও এই ধারাবাহিক ঠিক ততটাই জনপ্রিয়। শ্রীময়ীকে নিয়ে এবং ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের নিয়ে এর আগেও বহু মজার মজার মিম বানানো হয়েছে। বিশেষত ধারাবাহিকের খলনায়িকা ‘জুন আন্টি’ তো মিমারদের অতিপ্রিয়। তার বিভিন্ন এক্সপ্রেশন নিয়ে মজার স্টিকার বানিয়ে ফেসবুক অথবা হোয়াটসঅ্যাপেও ব্যবহার করা হয়।

আরও পড়ুন : ছেলেবেলায়শ্রীময়ী ধারাহিকের চরিত্ররা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

রাজনৈতিক মহল যখন শোভন চ্যাটার্জী, বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং রত্না চ্যাটার্জির ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে উঠেছিল, তখনও সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ীর চরিত্রদের নিয়ে মিম বানানো হয়েছিল যেখানে শোভন-বৈশাখী-রত্নার জায়গায় যথাক্রমে অনিন্দ্য জুন এবং শ্রীময়ীর ছবি বসিয়ে দেওয়া হয়েছিল।