‘দিঠি’কে ভুলে শীঘ্রই বিয়ে করতে চলেছে ‘ছোটু’, রইলো পাত্রীর পরিচয়

0

বর্তমানে ধারাবাহিকের জগতের অন্যতম জনপ্রিয় জুটি হয়ে উঠছে “ছোটু” এবং “দিঠি”র জুটি। “শ্রীময়ী” ধারাবাহিকের এই নতুন জুটিকে পর্দায় বেশ পছন্দ করছেন দর্শক। “দিঠি”র চরিত্রে ঐশী এবং “ছোটু”র চরিত্রে অর্ণব ব্যানার্জির অনস্ক্রিন কেমিস্ট্রিটা জমে উঠেছে বেশ। “ছোটু” কেন্দ্র করেই কার্যত “শ্রীময়ী”র সঙ্গে মতবিরোধ দেখা দিয়েছে “দিঠি”। জামাই হিসেবে “ছোটু”কে যেন কিছুতেই মেনে নিতে রাজি নন “শ্রীময়ী”।

তবে হলে কি হবে? “দিঠি” কিন্তু “ছোটু”র প্রেমেই পাগলপারা। এহেন “ছোটু” শেষমেষ “দিঠি”কে ছেড়ে ধরা দিলো কার কাছে? নেটিজেনদের কাছে লাখ টাকার প্রশ্ন এটি। অনস্ক্রিন ঐশীর সঙ্গে অর্ণবের প্রেম যেমন জমে উঠছে, অফস্ক্রিনেও নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন অর্ণব। প্রেমের ব্যাপারে অর্ণবের সঙ্গে যার নাম জড়াচ্ছে, তিনিও অভিনেত্রী। নাম তার ইপ্সিতা মুখার্জি।

Zee Bangla-র জনপ্রিয় ধারাবাহিক “সুবর্ণলতা”র (Subarnalata)“ছোট সুবর্ণ”কে নিশ্চয়ই ভুলে যাননি আপনি? ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)। তবে তার ছোটবেলার চরিত্রটির জন্য চ্যানেল কর্তৃপক্ষ বেছে নিয়েছিল ইপ্সিতা মুখার্জিকে (Ipsita Mukherjee)। সেই “ছোট সুবর্ণ”ও এখন আর ছোটটি নেই। সিরিয়াল অনুরাগীরা জানেন এখন সে রীতিমতো তন্বী হয়ে উঠেছে।

পর্দার “ছোট সুবর্ণ” আজও টেলি পর্দার সঙ্গে যুক্ত। একের পর এক ধারাবাহিকে কাজ করে চলেছেন সেই “ছোট সুবর্ণ” অর্থাৎ ইপ্সিতা মুখার্জি (Ipsita Mukherjee)। অভিনেতা এবং অভিনেত্রীরা কে কার সঙ্গে ডেট করছেন, কে কার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ, কোন জুটির সম্পর্ক ধীরে ধীরে পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে এবং তারা কবে বিয়ে করতে চলেছেন এই নিয়ে সাধারণত অনুরাগীদের আগ্রহ থাকে প্রবল। বর্তমান প্রজন্মে অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য অনুরাগীদের বিশেষ বেগ পেতে হয় না। সোশ্যাল মিডিয়ার এই দুনিয়ায় সবকিছুই থাকে ওপেন ফোরামে। ইপ্সিতা মুখার্জির ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও তেমনই কিছু জল্পনার সৃষ্টি হয়েছে।

শোনা যাচ্ছে ইপ্সিতা মুখার্জি নাকি অভিনেতা অর্ণব ব্যানার্জিকে (Arnab Banerjee) ডেট করছেন। দীর্ঘ বেশ কয়েক দিন ধরেই ইপ্সিতা এবং অর্ণবের (Arnab Banerjee) সোশ্যাল মিডিয়ার পোস্টগুলি দেখে কার্যত নেটিজেনরা এমনটাই অনুমান করছিলেন। অভিনয় জগতের এই দুই তারকার কার্যত অভিনয়ের সূত্রেই একে অপরের সঙ্গে আলাপ হয় নেপথ্যে সেই জি বাংলা (Zee Bangla)।

Ipsita Mukherjee and Arnab

জি বাংলার “আলো-ছায়া” ধারাবাহিকটির সম্প্রচারণ সম্প্রতি শেষ হয়েছে। এই ধারাবাহিকে অভিনয় মারফত ইপ্সিতা এবং অর্ণবের আলাপ হয়। ধারাবাহিকে “আকাশ” এর চরিত্রে, অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছেন অর্ণব। “আকাশ” এর বৌদির চরিত্রে অভিনয় করেছেন ঈপ্সিতা। তবে অনস্ক্রিন তাদের সম্পর্ক যাই থাকুক না কেন, অফস্ক্রিন তারা একে অপরের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ।

অর্ণব এবং ইপ্সিতার প্রেমের সম্পর্কের কথা জানাজানি হয়ে যেতেই এবার তাদের নিয়ে এক নতুন জল্পনার সূত্রপাত হয়েছে। টলিপাড়ায় গুঞ্জন, এই দুই জুটি নাকি শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এও শোনা যাচ্ছে যে করোনার দরুণ নাকি তাদের বিয়ের ডেট পিছিয়ে গিয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই তাদের প্রেম সম্পর্ক পরিণতি পাবে। আইনত গাঁটছড়া বাঁধবেন অর্ণব এবং ইপ্সিতা।

২০২১ সালে করোনার জন্য তাদের বিয়ে পিছিয়ে গিয়েছে। সম্ভবত ২০২২ সালেই বিবাহ সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন তারা। প্রসঙ্গত, অর্ণবকে এখন স্টার জলসার ধারাবাহিক “শ্রীময়ী”তে “ছোটু”র ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। ইপ্সিতা এবং অর্ণব নিজে কিন্তু এখনও এই বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি। সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্ট দেখে কার্যত সবটাই অনুমান করছেন নেটিজেন।