স্ত্রী-সম্পত্তি দুই-ই গেল! এই পাকিস্তানি সুন্দরীর জন্য সানিয়াকে ছেড়ে সর্বস্বান্ত হলেন শোয়েব

সানিয়া-শোয়েবের সংসার ভেঙেছেন, জানুন কে এই পাকিস্তানী সুন্দরী

Shoaib Malik's rumoured girlfriend Ayesha Omar accused for Sania and Shoaib divorce

ভারত-পাকিস্তান জুড়ে এখন শুধু আইসিসি টি২০ কাপ নিয়ে রেষারেষিই নয়, ক্রীড়া জগতের আরও এক বিষয় নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে। পাকিস্তানের (Pakistan) ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik) এবং ভারতীয় টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জার (Sania Mirza) বিবাহ-বিচ্ছেদের খবরে সরগরম দুই প্রতিবেশী রাষ্ট্র। শোনা যাচ্ছে তারা নাকি ইতিমধ্যেই সম্পর্ক ভাঙ্গার দাবি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল সানিয়ার স্বামী শোয়েব মালিক নাকি পরকীয়ায় মজেছেন। শোয়েবের সঙ্গে বারবার এক পাকিস্তানি মডেলের নাম জড়ানো হচ্ছিল বিভিন্ন পাক সংবাদমাধ্যমে। কে এই পাকিস্তানি মডেল যার কারণে সানিয়া ও শরীরের দাম্পত্য ভাঙ্গনের মুখে এসে পৌঁছালো? ভারত এবং পাকিস্তানী সংবাদ মাধ্যমের লাইমলাইট কেড়ে নিয়েছেন শোয়েবের নতুন প্রেমিকা আয়েশা ওমর (Ayesha Omar)।

আয়েশা ওমর পেশায় একজন মডেল। তিনি পাকিস্তানে বিভিন্ন জনপ্রিয় ম্যাগাজিনের হয়ে ফটো শুট করে থাকেন। এরকমই একটি ম্যাগাজিনের ফটোশুট কাল হয়ে দাঁড়িয়েছে শোয়েবের জন্য। সম্প্রতি পাকিস্তানের একটি জনপ্রিয় ম্যাগাজিনে বিজ্ঞাপনের মুখ হয়ে অংশ নিয়েছিলেন শোয়েব এবং আয়েশা। শোনা যাচ্ছে তখন থেকেই নাকি তাদের ঘনিষ্ঠতা বেড়েছে।

এই ম্যাগাজিনের ফটোশুটের জন্য শোয়েব এবং আয়েশার অন্তরঙ্গ ছবি তোলা হয়। তবে বিষয়টা শুধু ফটোশুটের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। শোনা যাচ্ছে, দুজনের মধ্যে নাকি প্রেমের রসায়নটাও গভীর হয়েছে। বউকে ছেড়ে এখন এই পাকিস্তানি মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শোয়েব। আর এই খবরটা সানিয়ার কানে যেতেই তিনি শোয়েবকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন।

বিভিন্ন পাকিস্তানী সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে ফটোশুটের জন্য পুরো একটি দিন একসঙ্গে সময় কাটিয়েছিলেন শোয়েব এবং আয়েশা। প্রথম আলাপের পরই নাকি তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ফটো শুটের দিন মোট পাঁচ ধরনের আলাদা আলাদা সাজ পোশাকে সাজানো হয় শোয়েব-আয়েশাকে। নবদম্পতির সাজে দুজনকে দেখার পর জল্পনা আরও বাড়তে থাকে।

উল্লেখ্য, সানিয়া এবং শোয়েব বিয়ে করেছিলেন ২০১০ সালে। ভারতের হায়দ্রাবাদে মহা ধুমধাম করে তাদের বিয়ের আসর বসেছিল। বিয়ের পর পাকিস্তানে পাড়ি দেন সানিয়া। সেখানেই তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়। সানিয়া-শোয়েবের ছেলে ইজহান মির্জা মালিকের জন্ম হয়েছিল ২০১৮ সালে। ৪ বছরের একরত্তি সন্তানকে নিয়ে ইতিমধ্যেই স্বামীর ঘর ছেড়ে আলাদা থাকতে শুরু করেছেন সানিয়া।