দিনের পর দিন সহবাস, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, প্রতারক অক্ষয়ের পর্দাফাঁস করেন শিল্পা

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন দিনের পর দিন! প্রতারক অক্ষয়ের মুখোশ খুলে দেন শিল্পা

Shilpa Shetty revealed how Akshay Kumar cheated her during their relationship and married Twinkle Khanna

বলিউডের (Bollywood) অভ্যন্তরে নায়ক-নায়িকাদের মধ্যে বাস্তব জীবনেও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে এমন নজির খুব একটা কম নেই। বিশেষত যে নায়ক-নায়িকারা পর্দাতে একে অপরের সঙ্গে রোমান্সে মেতেছেন বাস্তবেও তাদের মধ্যে ঘনিষ্ঠতার দেখা দিয়েছে বেশিরভাগ ক্ষেত্রে। ৯০ এর দশকের বলিউডে সুপার হিট জুটি ছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং অক্ষয় কুমার (Akshay Kumar)। তাদের ঘনিষ্ঠতা পর্দার গন্ডি টপকে বাস্তবেও গড়িয়েছিল অনেক দূর।

শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমারের প্রেমের বিষয়টি নিয়ে বলিউডের চূড়ান্ত কাটাছেঁড়া হয় আজও। অবশ্য অক্ষয় কুমারের জীবনে শিল্পা শেট্টি একা প্রেমিকা ছিলেন না। বলিউডের অভ্যন্তরের আরও বেশ কিছু সুন্দরীর সঙ্গে জড়িয়েছিল অক্ষয়ের নাম। এমনকি একই সময়ে অক্ষয় ২-২ জন নায়িকাকেও ডেট করছিলেন এমন খবরও মিলেছিল। আর তাকে হাতেনাতে ধরেছিলেন তার আরেক প্রেমিকা রবিনা ট্যান্ডন।

শোনা যায়, রবিনা ট্যান্ডনের সঙ্গে সম্পর্কে থাকতে থাকতে নাকি শিল্পার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন অক্ষয় কুমার। এরপর তাদের সম্পর্ক বেশ অনেক দূর পর্যন্ত গড়ায়। যদিও এই সম্পর্ক অবশ্য বেশিদিন টেঁকেনি। কারণ শিল্পার সঙ্গে প্রেম করলেও শেষমেষ তাকে ঠকিয়ে টুইঙ্কেল খান্নাকে বিয়ে করে নেন অক্ষয়। পরে এই বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমের কাছে বহুবার মুখ খুলেছিলেন শিল্পা। প্রতারক অক্ষয়ের বিরুদ্ধে উগড়ে দিয়েছিলেন মনের মধ্যে জমে থাকা ক্ষোভ।

একটি সাক্ষাৎকারে শিল্পা বলেন অক্ষয় তার সঙ্গে প্রতারণা করেছিলেন। কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছিল সেই কথাটিও ফাঁস করেন শিল্পা। তিনি বলেন একই সময়ে দুজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। শিল্পার সঙ্গে থাকলেও তখন টুইঙ্কেল খান্নাকেও ডেট করতেন তিনি। পরে শিল্পা বুঝতে পারেন অক্ষয় তাকে ঠকিয়েছেন। তাকে পুরো ব্যবহার করে দূরে ছুঁড়ে ফেলে দিয়েছিলেন অক্ষয়।

‘মে খিলাড়ি তু আনাড়ি’, ‘ইনসাফ’, ‘ধড়কন’ ইত্যাদি বহু ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেন শিল্পা। সে সময় বলিউডের অক্ষয়-শিল্পার জুটি ছিল দারুণ হিট। কেরিয়ারে বেশ ভালই এগোচ্ছিলেন অভিনেত্রী কিন্তু ঝড় উঠেছিল তার ব্যক্তিগত জীবনে। অক্ষয় কুমার শিল্পাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। কিন্তু দিনের পর দিন সহবাস করলেও শিল্পাকে ছেড়ে টুইঙ্কেলকেই বিয়ে করে নেন খিলাড়ি কুমার।

শিল্পা জানিয়েছিলেন ওই সময়টা তখন তার খুবই খারাপ যাচ্ছিল। অন্ধকার যেন ঘিরে ধরেছিল তার জীবনকে। যদিও এখন অবশ্য তিনি এটা ভেবে আনন্দিত যে রাতের পর যেমন সকাল হয়, তেমন জীবনে অন্ধকার কেটে গিয়ে আলোও আসে। এরপর অতীত ভুলে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করে সুখের সংসার হয় শিল্পারও। রাজের পর্ন ছবির ব্যবসার কারণে আইনি জটিলতায় অবশ্য মাঝে ঝড় উঠেছিল তাদের ব্যক্তিগত জীবনে। তবে এখন অবশ্য সেসব কাটিয়ে শান্তিতে জীবনযাপন করছেন দুজনে।