কিছুতেই ভুলতে পারছেন না সিদ্ধার্থকে, শুটিংয়ের মাঝেই কেঁদে উঠছেন শেহনাজ গিল

প্রায় দুই মাস হতে চললো, প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। সিদ্ধার্থের মৃত্যু অনুরাগীদের কাছে যতটা বেদনাদায়ক, তার থেকেও বেশি বেদনার তার কাছের মানুষদের কাছে। বিশেষত সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিল এ পর্যন্ত সিদ্ধার্থের আচমকা মৃত্যু মেনে নিতে পারেননি। যদিও নিজেকে সামলানোর চেষ্টা করে পর্দার সামনে ফিরেছেন শেহনাজ (Shehnaaz Gill)। তবে আজও শুটিংয়ের ফাঁকে সিদ্ধার্থের কথা মনে পড়লে সামলানো যায় না তাকে।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের জন্য উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন নেটিজেনরা। শারীরিক এবং মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন শেহনাজ। এখন নিজেকে সামলে ওঠার চেষ্টা চালাচ্ছেন তিনি। তবে ভেতর ভেতর আজও সিদ্ধার্থের স্মৃতি তাকে কষ্ট দেয়। সিদ্ধার্থকে ভুলতে পারেননি শেহনাজ। শুটিংয়ের ফাঁকে তার কথা মনে পড়লে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এই কঠিন সময়ে অবশ্য নিজের পরিবারের পাশাপাশি সিদ্ধার্থের পরিবারকেও পাশে পেয়েছেন শেহনাজ। সম্প্রতি নিজের ছবির শুটিং সেরেছেন অভিনেত্রী। একইসঙ্গে আসন্ন মিউজিক ভিডিও ‘হসলা রাখ’ এর জন্য শুটিং শুরুও করেছেন তিনি। তবে কাজের মধ্যে থাকলেও সিদ্ধার্থের সঙ্গে কাটানো মুহূর্ত, তাকে হারানোর দুঃসহ অভিজ্ঞতার কথা যখনই তার মনে পড়ে তখনই তার মনকে শক্ত রাখতে পারেন না তিনি।

Sidharth Shukla, Shehnaaz Gill Dance Video

চলতি বছরের ডিসেম্বর মাসেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে তার আগেই আচমকা চলে গেলেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ নেই! এই কঠিন সত্যিটা মেনে নেওয়া শেহনাজের পক্ষে খুব একটা সহজ নয়। তবে মনের জোর এনে নিজেকে শক্ত রাখার প্রয়াস চালাচ্ছেন সিদ্ধার্থের প্রেমিকা। বাকি জীবনটা সিদ্ধার্থকে ছাড়াই কাটাতে হবে তাকে। জীবনে আর কখনও চাইলেও সিদ্ধার্থের কাছে যেতে পারবেন না তিনি। এই কঠিন বাস্তবের মুখোমুখি হলেই শুটিংয়ের মাঝে কেঁদে ফেলেছেন শেহনাজ।

তার সহকর্মী, পরিবারের সদস্যরা তাকে সব সময় আগলে আগলে রাখছেন। সিদ্ধার্থের মা রিতা শুক্লাও এই কঠিন মুহূর্তে তার পাশে আছেন। তিনিই শেহনাজকে সব ভুলে স্বাভাবিক জীবনে ফেরার জন্য উদ্বুদ্ধ করছেন। শেহনাজকে তিনি নিজের মেয়ের মতোই স্নেহ করেন আজও। আজও প্রতিদিন ফোন করে শেহনাজকে প্রেরণা জোগান সিদ্ধার্থের মা।