শেষবার একসঙ্গে সিডনাজ, শ্রেয়ার কন্ঠে আসছে ‘অধুরা’, চোখ ভিজল ভক্তদের

এক অসম্পূর্ণ গান, এক অসম্পূর্ণ প্রেম কাহিনী রেখে অকালেই প্রয়াত সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তার মৃত্যুর শোক এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তার অনুরাগীরা। এই মন খারাপের মাঝেই প্রকাশ্যে আসতে চলেছে সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের (Shehnaaz Gill) শেষ মিউজিক ভিডিও। পছন্দের তারকা জুটিকে ফের একবার একসঙ্গে দেখতে পাবেন অনুরাগীরা। তবে এরপর আর কোনদিনও দেখতে না পাওয়ার আক্ষেপ থেকে যাবে তাদের বুকে। আসছে শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কন্ঠে সিডনাজ জুটির শেষ মিউজিক ভিডিও ‘অধুরা’ (Adhura)।

সম্প্রতি শ্রেয়া ঘোষাল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘অধুরা’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন। গানের শুটিং চলার মাঝেই প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ। তাই তার মৃত্যুতে গানের কাজ অনেকটাই বাকি থেকে গিয়েছে। তবে এবার সেই অসম্পূর্ণ গানটিকেই ক্ষুধার্তের অনুরাগীদের জন্য মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আগামী ২১ শে অক্টোবর মুক্তি পাবে এই গান।

শ্রেয়া তার সোশ্যাল মিডিয়া পেজে যে পোস্টারটি প্রকাশ করেছেন সেখানে লেখা রয়েছে, ‘এক অসম্পূর্ণ গান, এক অসম্পূর্ণ কাহিনী’। এই পোস্টারের ক্যাপশনে শ্রেয়া লিখেছেন, “সিদ্ধার্থ একজন তারা ছিল, সব সময় থাকবে। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসায় আরও একবার ঝলমলিয়ে উঠবে। সিডনাজের এই শেষ গান, সব অনুরাগীদের আকাঙ্ক্ষা সব সময় আমাদের মনে জায়গা করে নেবে।”

এই পোস্টার প্রকাশের পর থেকেই কার্যত সিদ্ধার্থ অনুরাগীরা আবেগপ্রবণ হয়ে পড়েছেন। শেষবারের মতো ‘সিডনাজ’কে একসঙ্গে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন তারা। উল্লেখ্য, সিদ্ধার্থ এবং শেহনাজের প্রেমের সম্পর্কের কথা কারোর অজানা নেই। তাদের জুটি যতবারই ক্যামেরার সামনে এসেছে, ততবার ম্যাজিক সৃষ্টি করেছে।

সিদ্ধার্থের মৃত্যুর পর নিজেকে কার্যত বাইরের জগত থেকে বিচ্ছিন্ন করে নিয়েছিলেন শেহনাজ। প্রায় একমাস সময় লেগেছিল তার পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে। তবে সম্প্রতি নিজের ছবির প্রচারে প্রথমবার ক্যামেরার সামনে এসেছিলেন তিনি। সেই সময় তার চোখে-মুখে শোকের ছায়া স্পষ্ট ফুটে উঠেছিল।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজকে দেখে এক কথায় চমকে উঠেছিলেন নেটিজেনরা। সেই পুরনো হাসিখুশি শেহনাজ যেন কোথাও হারিয়ে গিয়েছেন। এই কঠিন সময়ে তার অনুরাগীরা তার পাশে এসে দাঁড়িয়েছিলেন। টুইটারে ট্রেন্ড উঠেছিল, ‘হন্সলা রাখ শেহনাজ’।