‘আমাকে চুমু খাও’, বিগবসের ঘরে প্রকাশ্য যৌনতায় মত্ত শমিতা শেঠি

বিগবস (Big Boss OTT) আর বিতর্ক, যেন সমার্থক দুটি শব্দ। বিগবসের প্রতিটি সিজন, বলা ভালো প্রত্যেক এপিসোডই নিত্যনতুন বিতর্কের জন্ম দেয়। আর এই বিতর্কই কার্যত দর্শকের জন্য নতুন চমক হিসেবে কাজ করে। এখানে প্রতিযোগিদের মধ্যে অশান্তি, বাকবিতন্ডা এমনকি হাতাহাতি পর্যন্ত চলে। আবার এখান থেকেই নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন প্রতিযোগিরা। এই যেমন হালফিলে বিগ বসের ঘরেই শমিতা শেট্টি (Shamita Shetty) এবং রাকেশ বাপাতের (Rakesh Bapat) মধ্যে গড়ে উঠেছে মিষ্টি এক সম্পর্ক!

শিল্পা শেট্টির বোন এবং রাকেশ, বিগত কয়েক দিনেই বেশ কাছাকাছি চলে এসেছেন। নেপথ্যে, বিগ বস ওটিটি। শমিতাকে প্রথম থেকেই ফ্লার্ট করতেন রাকেশ। এই নিয়ে একটি ভিডিও সম্প্রতি ভাইরালও হয়েছিল নেট দুনিয়ায়। এবার আরেকটি নতুন ভিডিও এল প্রকাশ্যে। যা থেকে বেশ বোঝা যাচ্ছে যে শমিতা এবং রাকেশের সম্পর্ক এখন আর শুধুই ফ্লার্টিংয়ের পর্যায়ে সীমাবদ্ধ নেই!

সম্প্রতি প্রকাশিত হয়েছে বিগ বস ওটিটির নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে রাকেশকে প্রকাশ্যেই চুমু খাওয়ার জন্য বলছেন শমিতা। আর রাখঢাক নয়, প্রকাশ্যেই এবার যেন প্রেমের বহিপ্রকাশ করছেন তারা! অনেকটা যেন ঠিক জনপ্রিয় হিন্দি গান ‘খুল্লামখুল্লা পেয়ার করেঙ্গে হাম দোনো’র স্টাইলে রাকেশ এবং শমিতার প্রেমের বহিঃপ্রকাশ চলছে বিগবসের মঞ্চে।

ভিডিওতে দেখা যাচ্ছে, শমিতা খেতে বসেছেন। আর রাকেশ খাবার গরম করছেন। শমিতা খেতে খেতে রাকেশকে ইনস্ট্রাকশন দিচ্ছেন, “এর থেকে বেশি খাবার গরম কোরো না। তাহলে শক্ত হয়ে যাবে”। শমিতার কথাতেই সমর্থন জানান রাকেশ ‌ তারপর তাকে জিজ্ঞেস করেন, “আর কিছু?” তখন শমিতা তাকে বলেন, “যদি তোমার সমস্যা হয় তাহলে আমি তোমায় আর বলবো না”।

Shamita Shetty Demands a Kiss from Raqesh Bapat on Bigg Boss OTT

রাকেশ তৎক্ষণাৎ জবাব দেন যে তার কোনও সমস্যাই হচ্ছে না। তিনি শুধু জানতে চাইছেন যে আর কোনও কাজ বাকি আছে কিনা! এই জবাব শুনে শমিতা কিছুক্ষণ তার দিকে চেয়ে রইলেন। তারপরেই শমিতা তাকে বলেন, “এদিকে এস, আর আমাকে এখনি একটা চুমু খাও”! শমিতার আদেশ কি উপেক্ষা করা যায়? রাকেশ বাধ্য ছেলের মতো ধীর পায়ে এগিয়ে গিয়ে শমিতার গালে চুম্বন করে বসলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

 তখন সেখানে উপস্থিত ছিলেন গায়িকা নেহা ভাসিন। তাদের জুটিকে দেখে নেহা মন্তব্য করেন, “কী মিষ্টি!” শমিতাও বলেন, “সত্যি আজ ওকে কী মিষ্টি দেখতে লাগছে!” দর্শক আন্দাজ করছিলেন, রাকেশ এবং শমিতার মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে। এর আগে একটি ভাইরাল ভিডিওতে শমিতার পাশে শোওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন তিনি। হালফিলে করণ জোহরের সঙ্গে ঝামেলার সময় দিব্যা আগরওয়ালের পাশে বসে তাকে সান্ত্বনা দিচ্ছিলেন রাকেশ। তখনও বেজায় রেগে গিয়েছিলেন শমিতা। রাকেশ তার মান ভাঙাতে গেলে তিনি বলেন, “আমায় এত বলার কী আছে? আমি কি তোমার প্রেমিকা?” যদিও পরে অবশ্য তাদের মধ্যে সব মিটমাট হয়ে যায়।