বাবা হলেন মহাভারতের অর্জুন, শাহীর এবং রুচিকার কোল আলো করে এলো ফুটফুটে সন্তান

বাবা হলেন টেলিভিশন (Telivision) তারকা শাহীর শেখ (Shaheer Sheikh)। যদিও এই নামে তাকে হয়তো খুব কম জনই চেনেন। কারণ দর্শকমহলে এখনও তিনি মহাভারতের অর্জুন নামেই পরিচিত। বছর কয়েক আগে স্টার প্লাসে (Star Plus) যখন মহাভারতের (Mahabharata) সম্প্রচার শুরু হয় তখন থেকে দর্শক চিনতে শুরু করেন তাকে। মহাভারতের শেষে আরও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কিন্তু মহাভারতই কার্যত আট থেকে আশির দর্শকমহলে তাকে পরিচিত করে তুলেছে।

শাহীরের স্ত্রীর নাম রুচিকা কাপুর (Ruchika Kapoor)। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির সেটে উভয়ের আলাপ হয়েছিল। এরপর দেড় বছর প্রেম করার পর ২০২০ সালে রুচিকার সাথে বিয়ে হয় শাহীরের। ২০২০ সালে ইনস্টাগ্রামে নিজের বাগদানের খবর প্রকাশ করার ঠিক তিন দিনের মাথাতেই শাহীর এবং রুচিকা বিয়ে করে নেন। করোনা অতিমারীর পরিস্থিতিতে নিতান্তই সাধারণভাবে, কোনও জাঁকজমক ছাড়াই তাদের বিয়েটা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Shaheer Sheikh (@shaheernsheikh)

বিয়ের ঠিক এক বছরের মাথাতেই সন্তানের জন্ম দিলেন রুচিকা। গতকাল তার কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। অভিনেতা নিজেই এই খুশির খবর নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নেন। শাহীর এবং রুচিকার সুখী গৃহকোণে নতুন সদস্যের আগমনের খবর পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। সকলেই নবজাতক এবং সদ্য বাবা-মায়ের প্রতি শুভেচ্ছার বার্তা দিয়েছেন।

উল্লেখ্য, গত মাসেই রুচিকার বেবি শাওয়ারের ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছিলেন শাহীর। ঘরোয়া সেই অনুষ্ঠানে বেগুনি রঙের গাউন পরেছিলেন হবু মা। রুচিকার পাশেই ছিলেন তার স্বামী শাহীর। ধূসর রঙের টি-শার্ট এবং সাদা ট্রাউজার ছিল তার পরনে। বেলুন দিয়ে সুন্দরভাবে সাজানো ঘরে হবু মা কেক কেটে এই অনুষ্ঠানের সেলিব্রেশন করেন। সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, সম্প্রতি শাহীরের কর্মক্ষেত্রেও নতুন অধ্যায় শুরু হয়েছে। একতা কাপুরের ব্যানারে ১১ বছর পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরে আসছে ‘পবিত্র রিস্তা’। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডের ডেবিউ হয়েছিল এই ধারাবাহিকের হাত ধরে। ‘অর্চনা এবং মানব’ সেই সময় দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে উঠেছিলেন। ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত টানা পাঁচ বছর এই জুটির ম্যাজিকে মজেছিলেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Shaheer Sheikh (@shaheernsheikh)

মানব এবং অর্চনার সম্পর্কের রসায়নই ছিল এই ধারাবাহিকের প্রধান ইউএসপি। ‘অর্চনা’ এবং ‘মানব’কেই ফের একবার নতুনভাবে দর্শকের সামনে উপস্থাপন করা হচ্ছে ‘পবিত্র রিস্তা ২.০’ তে। এই ধারাবাহিকেও অর্চনায় ভূমিকায় থাকছেন অঙ্কিতা লোখান্ডে। তবে সুশান্তের বদলে মানব চরিত্রে অভিনয় করছেন শাহীর। কর্মক্ষেত্রে নতুন অধ্যায়ের সূচনা পাশাপাশি এবার ব্যক্তিগত জীবনেও বাবা হিসেবে নতুন দায়িত্ব নিতে চলেছেন শাহীর শেখ।