শাহরুখ খানের শুটিং করছে নকল শাহরুখ খান, ছেলের চিন্তায় উদ্বিগ্ন কিং খান

0

আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় (Drug Case) জড়িয়ে পড়ার পর থেকেই শাহরুখ খান (Shah Rukh Khan) শুটিং ফ্লোর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। তার সব ধ্যান-জ্ঞান এখন গিয়ে পড়েছে ছেলের মুক্তির উপর। যতদিন না পর্যন্ত আরিয়ান জেল থেকে মুক্তি পাচ্ছে, শাহরুখ ততদিন শুটিং ফ্লোরে আসা তো দূরের কথা, পাপারাৎজিদের ক্যামেরার ভয়ে বাড়ি থেকেও বের হচ্ছেন না।

ছেলের গ্রেপ্তারির পর ভেতর ভেতর একেবারেই ভেঙে পড়েছেন শাহরুখ খান। কিন্তু বাইরে নিজেকে সবসময় শান্ত রাখার চেষ্টা করছেন। শাহরুখ ঘনিষ্ঠের থেকে জানা গিয়েছে, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘন্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” শাহরুখের জন্য উদ্বিগ্ন তার পরিবার। বলিউডের এক পরিচালক জানিয়েছেন, শাহরুখ এখন আর সেই কিং খান নেই। এখন তাকে দেখলে মনে হয় ছেলের বিপদে ভেঙে পড়া একজন বাবা। ছেলে গ্রেপ্তার হওয়ার পর মুম্বাইয়ের বাংলো ‘মন্নাত’ এর বাইরে বেরোনো বন্ধ করে দিয়েছেন তারা।

Shah Rukh Khan Feels Helpless and Broken after Aryan Khan Arrest

এমতাবস্থায় শাহরুখ খান যদি বেশি দিন শুটিং ফ্লোর থেকে দূরে থাকেন, তাহলে হাজার হাজার মানুষ তাদের রুজি রোজগার থেকে বঞ্চিত হবেন। এমনটাও হতে দিতে রাজি নন শাহরুখ।  তাই শাহরুখের বদলে তার বডি ডাবল প্রশান্ত ওয়ালদে (Prashant Walde) তার হয়ে শুটিং ফ্লোরে শুটিং সামলানোর জন্য প্রস্তুত হচ্ছেন। পরিচালক অ্যাটলির সঙ্গে শাহরুখের আগামী ছবির শুটিংয়ের কাজ শুরু করে দিয়েছেন প্রশান্ত। এছাড়াও এই মুহূর্তে শাহরুখের হাতে রয়েছে বেশকিছু কমার্শিয়াল বিজ্ঞাপনের কাজ। বিগত ২০ দিন ধরে সেসব কাজ সামলাচ্ছেন শাহরুখের বডি ডাবল প্রশান্ত ওয়ালদে।

শাহরুখ খান এখন আর শুটিং সেটে আসতে পারছেন না। এরই মাঝে ‘পাঠান’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই আরিয়ান গ্রেপ্তার হয়ে যাওয়ায় সেই পরিকল্পনায় ব্যাঘাত ঘটেছে। তাই শাহরুখের হয়ে তার স্ট্যান্ড-ইন অভিনেতা প্রশান্ত ওয়ালদে স্পেনে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রশান্ত বিগত ১৫ বছর ধরে শাহরুখ খানের বডি ডাবল হিসেবে কাজ করছেন। তিনি জানিয়েছেন, “লকডাউনের পরে অনেক সমস্যার পর আমাদের কাজ শুরু হয়েছে। শাহরুখ স্যারের জন্য, কাজ অবশ্যই চালাতে হবে। ছবির শুটিংয়ের জন্য দক্ষিণ থেকে পুরো দল এখানে। ওঁনার কাজের সঙ্গে লক্ষ লোকের আয় জুড়ে রয়েছ, এটা SRK স্যার নিজেও জানেন। এজন্য তিনি আমাদের কাজ বন্ধ করতে বলেননি, এই কারণে কাজ আগের মতোই চালু আছে”।

 

View this post on Instagram

 

A post shared by Prashant Walde (@prashantwalde)

শাহরুখের অনুপস্থিতিতে কেমন চলছে শুটিং সেটের কাজ? প্রশান্ত জানিয়েছেন, “আমরা সবাই পেশাদার হওয়ার চেষ্টা করছি। কিন্তু অন্দর থেকে আমরা সত্যিই অস্বস্তিতে। কারণ কাজ ভালোই চলছিল, SRK স্যারের সঙ্গে আচমকা এটা কী হয়ে গেল! কিন্তু আমাদের জন্য, তিনি সর্বদা সঠিক এবং আমরা তাকে পুরোপুরি বিশ্বাস করি। কারণ আমরা শুধুমাত্র তার কারণে আজ বেঁচে আছি”।