ভাই নয়, আব্রাম আরিয়ানের সন্তান! নেটিজেনদের বিতর্কে মুখ খুলেছিলেন শাহরুখ খান

ভাই নয়, আব্রাম আরিয়ানেরই সন্তান! কেলেঙ্কারি প্রকাশ‍্যে আসতেই মুখ খুলেছিলেন শাহরুখ খান

0

শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় জড়িয়ে পড়ার পর থেকেই কার্যত তাকে ঘিরে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। বয়স তার মাত্র ২৪ বছর, তবে তাকে নিয়ে বিতর্কিত ইস্যুর সংখ্যাটা কার্যত গুনে শেষ করা যাবে না। মাদক মামলা থেকে শুরু করে এমএমএস, বারংবার বিতর্কে জড়িয়েছেন আরিয়ান খান। তবে সব বিতর্ককে টেক্কা দিয়ে গিয়েছিল তার ‘বাবা’ হওয়ার খবর!

অন্যদিকে আরিয়ানের গ্রেফতারির পর থেকেই শাহরুখ পুত্রকে ঘিরে তৈরি পুরোনো বিতর্কগুলো ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। শাহরুখ-গৌরীর সন্তানদের দিয়ে বরাবরই আলোচনা-সমালোচনার অভাব নেই। একটা সময় এমন গুজব রটেছিল যে আব্রাম নাকি শাহরুখ-গৌরীর বায়োলজিক্যাল সন্তান নয়, আব্রাম আসলে আরিয়ান খানের পুত্র এমনই যুক্ত খাড়া করবার চেষ্টা করেছেন অনেকে।

Shah Rukh Khan opens up on rumours of AbRam Khan being Aryan Khan's love child

বেশ কয়েক বছর আগে সারোগেসির মাধ্যমে শাহরুখ-গৌরির ঘরে আসে তাদের তৃতীয় সন্তান আব্রাম খান (Abram Khan)। শাহরুখ-গৌরির সবথেকে ছোট সন্তান সে। তবে নেট মাধ্যমে গুঞ্জন ওঠে, আব্রাম নাকি আরিয়ানেরই ছেলে! এক রোমানিয়ান মহিলার সঙ্গে সম্পর্কের জেরে আব্রামের জন্ম হয়েছে। আব্রামকে শাহরুখ-গৌরির বায়োলজিক্যাল সন্তান বলে মেনে নিতে রাজি ছিলেন না সমালোচকেরা।

অথচ যে সময় আব্রামের জন্ম হয়, তখন আরিয়ানের বয়স মাত্র ১৫ বছর। তবে এই বিতর্ক ঘিরে শাহরুখ খানের পরিবারেও উঠেছিল ঝড়। ছোট ছেলের জন্মের কয়েক বছর পর টেড টকে এই নিয়ে মুখ খুলেছিলেন শাহরুখ খান। ২০১৭ সালের টেড টকে অংশগ্রহণ করে শাহরুখ বলেন, “চার বছর আগে আমি আর গৌরী আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটিজেনদের একটা অংশে নাকি দাবি করছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রামের।”

Shah Rukh Khan opens up on rumours of AbRam Khan being Aryan Khan's love child

শাহরুখ আরও বলেন, “তখন আরিয়ানের বয়স ছিল ১৫। …একটা ভুয়ো ভিডিয়োও দেখা যাচ্ছে। যেখানে আরিয়ান নাকি কোনও এক রোমানিয়ান মহিলাকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছে। আমরা সপরিবার এই ঘটনায় খুব বিরক্ত। আরিয়ানের বয়স এখন ১৯, এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে আজকাল কেউ হ্যালো বললে, ও প্রথমেই তাঁকে বলছে, বিশ্বাস করুন আমার কোনও ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।”

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই তৃতীয় সন্তানের জন্য চেষ্টা করছিলেন শাহরুখ-গৌরি। তবে সন্তান ধারণ করতে সক্ষম না হওয়াতে সোহেল খান-পত্নী সীমা খানের পরামর্শ অনুযায়ী আইভিএফের মাধ্যমে সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন তারা। এরপর ২০১৩ সালে জন্ম হয় আব্রামের। ছেলের জন্ম নিয়ে এত জটিল বিতর্ক কার্যত কষ্ট দিয়েছিল শাহরুখ-গৌরিকে।