রাতারাতি বন্ধ হচ্ছে ৭টি বাংলা সিরিয়াল, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

নতুনদের জায়গা করে দিতে খুব তাড়াতাড়িই বন্ধ হয়ে যাচ্ছে ৭টি সিরিয়াল, আসছে ৭ নতুন সিরিয়াল

একের পর এক বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) এখন বন্ধের মুখে। গত এক বছর ধরে এই ট্রেন্ড দেখে আসছেন দর্শকরা। যে ধারাবাহিকগুলো টিআরপি ক্রমশ নামছে সেই ধারাবাহিকগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে একে একে। এই মুহূর্তে স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) এবং কালার্স বাংলাতে (Colours Bangla) বেশ কিছু নতুন সিরিয়াল আসছে। যে কারণে একাধিক পুরনো ধারাবাহিক খুব তাড়াতাড়িই বন্ধ হয়ে যাবে।

যতদূর জানা যাচ্ছে স্টার জলসার ২ টো, জি বাংলা থেকে ৩ টে এবং কালার্স বাংলা থেকে ২ টো ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। এরমধ্যে জি বাংলার পিলু সিরিয়াল বন্ধের খবর তো আগেই রটে গিয়েছিল। এরই মধ্যে ধারাবাহিকের শেষ শুটিংও হয়ে গিয়েছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে পিলুর জায়গা নেবে মিঠাই। সন্ধে ৬ টা থেকে পিলুর বদলে মিঠাই দেখবেন জি বাংলায়।

Star Jalsha Godhuli Alap Update Arindam Rai Arrested for Marrying Nolok

এই মুহূর্তের সবথেকে বড় আপডেট হল স্টার জলসার কোন ধারাবাহিকটি বন্ধ হওয়ার মুখে সেই খবরটা। শোনা যাচ্ছে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ সিরিয়ালটি খুব তাড়াতাড়ি নাকি বন্ধ হয়ে যাবে। এমনিতেই প্রথম থেকে এই সিরিয়াল টিআরপি তেমন দিতে পারেনি। টিআরপির অভাবে ধারাবাহিকের একবার স্লট চেঞ্জ করে দেওয়া হয়।

তবে এবার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ আসার কারণেই নাকি ‘গোধূলি আলাপ’ বিদায় নিতে চলেছে। অন্যদিকে সুস্মিতা সেন এবং রাজদীপ গুপ্তকে নিয়ে আরও একটি নতুন ধারাবাহিক আসছে যার নাম ‘নাগপঞ্চমী’। এই নতুন সিরিয়ালের প্রোমো খুব তাড়াতাড়িই আসবে। কাজেই স্টার জলসার আরও একটি সিরিয়াল বন্ধ হওয়ার খবর আসতে পারে।

কালার্স বাংলার ‘মৌয়ের বাড়ি’ সিরিয়ালটিও এবার বন্ধ হতে চলেছে। এটি এই মুহূর্তে কালার্সের সবথেকে পুরনো সিরিয়াল। সেই জায়গাতে ‘ফেরারি মন’ নামের একটি নতুন সিরিয়াল শুরু হবে। এছাড়াও কালার্স বাংলা ’সোহাগ চাঁদ’ নামের আরও একটি সিরিয়ালের ঘোষণা করে দিয়েছে। তার জন্য আরও একটা ধারাবাহিক বন্ধ হতে পারে।

sohag jol new serial zee bangla

জি বাংলাতে ‘সোহাগ জল’ সিরিয়াল নিয়ে আসছেন হানি বাফনার এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’র পর শ্বেতা আবারও এই ধারাবাহিক দিয়ে পর্দায় ফিরছেন। অন্যদিকে ‘গ্রামের রানী বীণাপাণী’র পর হানিও নতুন অবতারে ফিরছেন। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে এই সিরিয়ালে প্রোমো শেয়ার করা হয়েছে।

অন্যদিকে স্টার জলসার ’আয় তবে সহচরী’ ধারাবাহিকের টিপু-বরফি ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জি এবং অরুনিমা হালদারের জুটিকে নিয়ে জি বাংলা আরও একটি নতুন সিরিয়াল আনবে বলেও শোনা যাচ্ছে। অতএব এই দুই ধারাবাহিকের জন্য আরও দুই পুরনো ধারাবাহিক বন্ধ হতে চলেছে। হয় কিছু পুরনো সিরিয়াল বন্ধ হবে, আর নয় তো তার স্লট চেঞ্জ করে দেওয়া হবে, এমনটাই জানা যাচ্ছে।