‘মন ফাগুনে’র ঋষিরাজ ফিরছে স্টার জলসার নতুন সিরিয়ালে! শনের বিপরীতে নায়িকা কে? রইল টিজার

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল, রইল প্রথম ঝলক

একের পর এক নতুন সিরিয়াল (Bengali Mega Serial) আনছে স্টার জলসা (Star Jalsha)। তবে এই নতুন সিরিয়ালগুলো কবে কোন স্লটে দেওয়া হবে সেই নিয়ে বেজায় চিন্তিত দর্শকরা। আসলে গত কয়েক মাসের মধ্যেই বাংলা টেলিভিশন থেকে আচমকাই বিদায় নিয়েছে বহু জনপ্রিয় সিরিয়াল। টিআরপি কমে যাওয়ার কারণে অনেক জনপ্রিয় সিরিয়ালকে সরিয়ে সেই জায়গায় নতুনদের আনা হয়েছে। এবার আরও এক নতুন সিরিয়ালের উপর বাজি ধরতে চলেছে স্টার জলসা।

পঞ্চমী, বাংলা মিডিয়াম তো ছিলই, স্টার জলসাতে এবার সুরিন্দর ফিল্মসের প্রয়োজনায় আসছে নতুন একটি সিরিয়াল যার নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে এই নতুন সিরিয়ালের একটি অ্যানিমেশন টিজার শেয়ার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আচমকাই এই সুখবর শুনিয়েছে স্টার জলসা। যদিও চ্যানেলের তরফ থেকে এমন সারপ্রাইজের জন্য প্রস্তুত ছিলেন না দর্শকরা।

আসলে গত এক মাসের মধ্যেই স্টার জলসা দু-দু দুটি নতুন সিরিয়ালের প্রোমো শেয়ার করেছে। একটিরও স্লট ঘোষণা হয়নি এই পর্যন্ত। বাংলা মিডিয়াম এবং পঞ্চমী কবে আসবে ঠিক নেই। এমনিতেই এই দুই সিরিয়ালের জন্য দর্শকরা আশঙ্কা করছেন তাদের পছন্দের কোনও সিরিয়াল এবার না বন্ধ হয়ে যায়। তবে তারই মধ্যে স্টার জলসা রীতিমত বিস্ফোরণ ঘটালো। এসে গেল নতুন সিরিয়ালের টিজার।

বিংশ শতাব্দীতে স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে আরও একটি নতুন সিরিয়াল দর্শকদের উপহার দিতে চলেছে স্টার জলসা। এই অ্যানিমেশন ভিডিওতে ভয়েজ ওভারে শোনা যাচ্ছে, বিংশ শতাব্দী, ‘সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে, এরই মাঝে গড়ে ওঠা দস্যীপনা আর ভালবাসার গল্প, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।’ অর্থাৎ ঐতিহাসিক প্রেক্ষাপটে দুর্দান্ত রোমান্টিক একটি গল্প নিয়ে দর্শকদের আরও একবার চমকে দিতে আসছে স্টার জলসা।

তবে এই অ্যানিমেশন ভিডিও থেকে সিরিয়ালে মুখ্য চরিত্রে কাদের নেওয়া হয়েছে তা জানা যায়নি। কিন্তু ভিডিওতে নায়কের চিত্রিত ছবি এক ঝলক দেখেই খুশিতে মেতে উঠেছেন শন ব্যানার্জীর ভক্তরা। তারা আশা করছেন এই নতুন সিরিয়ালের নায়ক আর কেউ নন, ‘মন ফাগুনে’র ঋষিরাজ। কয়েক মাস আগেই বিদায় নিয়েছে দর্শকদের অতি প্রিয় সিরিয়ালটি। তখন থেকেই তারা তাদের পছন্দের জুটি শন এবং সৃজলাকে আবার নতুন সিরিয়ালে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছিলেন।

নতুন এই সিরিয়াল আসার খবরে শনের ভক্তরা তাই দারুণ খুশি। নতুন আশায় বুক বাঁধছেন তারা। তবে নায়িকা চরিত্র কে রয়েছেন তা স্পষ্ট নয় এখনও। সিরিয়ালের নায়ক আদেও শন কিনা, সবটাই ভক্তদের অনুমানের পর্যায়ে রয়েছে। তবে চিরাচরিত কুটকাচালি সিরিয়ালের বাইরে বহুদিন বাদে ঐতিহাসিক প্রেক্ষাপটে এমন একটি সিরিয়াল আসার খবরে খুশিই হয়েছেন সিরিয়াল প্রেমীরা।