মিঠাইকে চ্যালেঞ্জ দেবশ্রীর, সর্বজয়ার ম্যাজিকে ভেসে গেল খড়কুটোও

প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। প্রবল উৎসাহের সঙ্গে টিআরপি তালিকায় চোখ রেখেই আঁতকে উঠলেন নেটিজেনরা। প্রথম সপ্তাহেই কিস্তিমাত করে দিয়েছে ‘সর্বজয়া’ (Sharbojaya)! টলিউড অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) ১০ বছর পর পর্দায় ফিরে প্রমাণ করে দিয়েছেন তার ম্যাজিক আজও ক্ষুন্ন হয়নি। দেবশ্রীর অভিনীত সিনেমা যেমন হিট, তেমনই তার অভিনীত প্রথম ধারাবাহিক ‘সর্বজয়া’ও সকলের মন জয় করে নিয়েছে।

প্রথম সপ্তাহতেই টিআরপি তালিকায় প্রথম সারিতে পৌঁছে গিয়েছে ‘সর্বজয়া’। গত সপ্তাহের বিচারে ‘সর্বজয়া’ পেয়েছে তৃতীয় স্থান। এবার জেনে নেওয়া যাক দেবশ্রীর ‘সর্বজয়া’ ঠিক কত পয়েন্ট সংগ্রহ করতে পারলো। ‘খড়কুটো’কে (Khorkuto) পেছনে ফেলে দিয়ে ৮.৫ পয়েন্ট সংগ্রহ করে নিয়েছে ‘সর্বজয়া’। ‘সর্বজয়া’ এমন উত্থান চমকপ্রদ, তবে অপ্রত্যাশিত তো নয়। বিশেষত টলিউডের প্রথম সারির অভিনেত্রী যেখানে রয়েছেন, সেই ধারাবাহিক তো হিট লিস্টে থাকতে বাধ্য।

বিগত ২১ সপ্তাহের মতো এই সপ্তাহতেও টিআরপির রেটের নিরিখে প্রথম স্থানে রয়েছে মিঠাই (Mithai)। তবে তালিকা বলছে, বাঙালির মিঠাইপ্রীতিতে কিছু ঘাটতি দেখা দিয়েছে। গত সপ্তাহে যেখানে ১১.৭ পয়েন্ট পেয়েছিল মিঠাই, চলতি সপ্তাহে সেখানে তার প্রাপ্ত নম্বর ১১। ৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’। ৭.৯ ও ৭.৮ নম্বর পেয়ে যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম ‘যমুনা ঢাকি’, ‘কৃষ্ণকলি’।

এদিকে বেশ কয়েকদিন পরে ফের প্রথম ৫ থেকে ছিটকে গিয়েছে ‘খড়কুটো’। টিআরপি তালিকা বলছে, জিবাংলা এবং স্টার জলসার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইটুকুও যেন এখন আর নেই। দর্শকের বিচারে স্টার জলসাকে টেক্কা দিয়ে অনেক আগে এগিয়ে গিয়েছে জি বাংলা। জি বাংলার প্রাপ্ত মোট নম্বর ৬৬৯। সেই তুলনায় স্টারের সংগ্রহ মাত্র ৬০৯।

টিআরপির এই তালিকা বলছে, ১ থেকে ৫ জি বাংলার দখলেই রয়েছে। এক ঝলকে দেখে নিন চলতি সপ্তাহের টিআরপি তালিকা। ১১ পয়েন্ট পেয়ে প্রথম স্থান ধরে রেখেছে জি বাংলার মিঠাই। গতবারের মতো এইবারেও দ্বিতীয়স্থানে অপরাজিতা অপু। তবে গতবারের তুলনায় .২ নম্বর বেড়ে ৯ পয়েন্ট সংগ্রহ করে নিয়েছে জি বাংলার এই ধারাবাহিক।

৮.৫ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে সর্বজয়া। ৭.২ নম্বর পেয়ে গত সপ্তাহে পঞ্চম স্থানে ছিল যমুনা ঢাকি। ৭.৯ পেয়ে এই সপ্তাহে চতুর্থ স্থানে পৌঁছে গিয়েছে যমুনা। গত সপ্তাহে ৬.৩ পেয়ে চতুর্থ স্থানে ছিল কৃষ্ণকলি। এই সপ্তাহে ৭.৮ পেয়েও চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক। গত সপ্তাহে ৮ পেয়ে তৃতীয় স্থানে ছিল খড়কুটো। তবে সর্বজয়ার ম্যাজিকে খড়কুটো ভেসে গিয়েছে। ৭.৩ পেয়ে ষষ্ঠ স্থানে নেমে এসেছে খড়কুটো।

তবে জি বাংলার কড়িখেলা কিন্তু এই ফাঁকে অনেকটাই পয়েন্ট বাড়িয়ে নিয়েছে। গতবার ৬.২ পেয়ে নবম স্থানে ছিল এই ধারাবাহিক। চলতি সপ্তাহে তার সংগ্রহ ৭.২। অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’। ৬.৪ থেকে এই সপ্তাহে ৬.৭ পয়েন্ট পেয়েছে এই ধারাবাহিক। রাণীমার মৃত্যুর পর থেকেই টিআরপি কমেছে রাসমণির। গতবারের তুলনায় এবার ৬.৭ থেকে ৬.৫ এ নেমেছে রাসমণি। শ্রীময়ী-রোহিত বিয়ের ম্যাজিকও বিশেষ কাজ করেনি। ৬.৯ থেকে ৬.৪ এ নেমেছে টিআরপি।