কলাপাতা পরে রাস্তায় নেমে স্যান্ডির নাচানাচি! গরু তাড়া করতেই ঘটে গেল ভয়ঙ্কর বিপদ

শরীরে কলাপাতা জড়িয়ে রাস্তায় নেমে পাগলামি! গরুর তাড়া খেতে খেতে প্রাণে বাঁচলেন স্যান্ডি

Sandy Saha made a video wearing banana leaves and visited to the rail station to restaurant

কখনও নাইটি পরে, কখনও সর্বাঙ্গ বাদাম কিংবা ছাতায় মুড়ে সটান রাস্তায় নেমে পড়ে পাগলামি শুরু করে দেন স্যান্ডি সাহা (Sandy Saha)। বর্তমানে তিনি বাংলার একজন বেশ জনপ্রিয় ইউটিউবার (Youtuber)। মজা করে বানানো তার বিভিন্ন ভিডিও দেখতে ফেসবুক, ইউটিউবে ভালই ভিড় জমান নেটিজেনরা। তবে এবার স্রেফ কলাপাতা পরে রাস্তায় নেমে সকলকে ফের চমকে দিলেন স্যান্ডি সাহা!

এর আগে নাইটি পরে বহুবার রাস্তায় ঘুরেছেন স্যান্ডি। মা উড়ালপুলের উপর নাইটি বৌদির নাচানাচির ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। তাছাড়া নাইটি পরেই তিনি কখনও, এয়ারপোর্ট কখনও স্টেশন চত্ত্বর চষে বেরিয়েছেন। এবার কলা পাতা দিয়ে তৈরি অভিনব পোশাক গায়ে জড়িয়েই রাস্তাতে নেমে পড়লেন তিনি। তার এই নতুন সাজ দেখে নেট দুনিয়ার বাসিন্দারা তো একেবারেই অবাক।

কলাপাতা ড্রেস পরেই হাট-বাজার থেকে শুরু করে রেল স্টেশন, এমনকি রেস্টুরেন্টেও ঘুরে এলেন স্যান্ডি। রাস্তার প্রচুর মানুষের সঙ্গে সেলফিও তুলেছেন তিনি। সকলকে দেখে আনন্দে নেচেও নিলেন খানিক। অটো, বাইক, থেকে ট্রেনে চড়ে মধ্যমগ্রাম থেকে ব্যারাকপুর পর্যন্ত পাড়ি দিয়েছিলেন তিনি। তারপর রেস্টুরেন্টে বসে খাওয়া দাওয়াও করেন। নিজের শরীর থেকে কলাপাতা ছিঁড়ে নিয়ে মজাও করছিলেন তিনি।

এরপর আবার রাস্তায় নেমে ঘোরাঘুরি শুরু করে দেন স্যান্ডি। তবে এই দফায় রাস্তায় নামতেই ঘটে গেল এক বিপদ। রেলওয়ে স্টেশনে এক ডাব বিক্রেতার সামনে নাচানাচি সেরে যেই না তিনি আরেকটু এগিয়েছেন অমনি এক গরুর মুখের সামনে পড়ে যান। এদিকে গরু তার শরীর থেকে কলাপাতা খুলে নিয়ে খেয়ে ফেলে! মাঝ রাস্তায় লজ্জায় পড়ে যান স্যান্ডি সাহা।

এরপর ওই অবস্থাতেই পাশের একটি দোকান থেকে দরদাম করে নাইটি কিনে নেন তিনি। স্যান্ডির এই ভিডিও দেখে নেটিজেনরা হেসেই কুটোপাটি হলেন। স্যান্ডির পাগলামির এরকম ভিডিও এর আগেও সোশ্যাল মিডিয়াতে বহুবার ভাইরাল হয়েছে। এবারে তিনি সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন বলেই মন্তব্য করছেন নেটিজেনরা।

স্যান্ডি সাধারণত কেউ ভাবতেও পারেন না, কারও মাথাতেও আসে না এমন কনটেন্ট নিয়েই ভিডিও বানান। তিনি নিজেও আগে জানিয়েছিলেন ট্রেন্ডিংয়ে থাকার জন্য তিনি সবকিছুই করতে রাজি আছেন। এই জন্য কখনও ভাইরাল বাদাম কাকুর গানের সঙ্গে ট্রেন্ডে থাকতে কাঁচা বাদামের মালায় সর্বাঙ্গ জড়িয়ে নেন স্যান্ডি। আবার ‘আমব্রেলা গার্ল’ ভাইরাল হলে সর্বাঙ্গে ছাতা জড়িয়েও রাস্তায় নেমে তার এমনই পাগলামি দেখেছেন নেটিজেনরা।