নাইটি খুলে কৃষ্ণ সেজে ধর্ম নিয়ে মশকরা! স্যান্ডিকে ধুয়ে দিলেন নেটিজেনরা

নাইটি খুলে কৃষ্ণ সেজে ধর্মীয় ভাবাবেগে আঘাত করে নেটিজেনদের ক্ষোভের মুখে স্যান্ডি

Sandy Saha again Trolled for Dressing Like Lord Krishna for a Funny Video

সোশ্যাল মিডিয়াতে যা কিছু ট্রেন্ডিং, প্রায় সব বিষয় নিয়েই মজার মজার ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে ট্রেন্ডে থাকতে ইউটিউবার (YouTube) স্যান্ডি সাহার (Sandy Saha) জুড়ি মেলা ভার। সদ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ‘১১৭৬ হরে কৃষ্ণ’ (1176 Hare Krishna) নামের একটি মন্ত্র। সোশ্যাল মিডিয়া খুললেই এখন শুধুই একটি মন্ত্র জাপ করতে দেখা যাচ্ছে সকলকে। এতে নাকি মনস্কামনা পূরণ হয়। এই মন্ত্র জপ করে নাকি অনেকেই ফল পেয়েছেন হাতে নাতে।

একথায় বিশ্বাস করে এই মন্ত্রটিকে সৌভাগ্যের প্রতীক হিসেবে বিবেচনা করে সোশ্যাল মিডিয়াতে অন্ধের মত পোস্ট করে চলেছেন। এবার নেট মাধ্যমে শোরগোল ফেলে দেওয়া ‘১১৭৬ হরে কৃষ্ণ’ মন্ত্র নিয়ে ভিডিও বানিয়ে ফেললেন স্যান্ডি সাহা। তবে ভিডিও প্রকাশের আগে সমাজ মাধ্যমে তিনি তুলে ধরেছিলেন কিছু ছবি। ছবিতে তাকে দেখা যায় কৃষ্ণ সাজে। সোনালী রঙের ধুতি, মাথায় মুকুট, গা ভর্তি সোনার সাজ, হাতে বাঁশি নিয়ে কৃষ্ণ সেজেছেন স্যান্ডি।

স্যান্ডিকে এই সাজে দেখেই চটে যান নেটিজেনদের একাংশ। তারা দাবি করতে থাকেন, ধর্মীয় ভাবাবেগে আঘাত হানছেন স্যান্ডি। যদিও সকলকে আশ্বস্ত করেন ইউটিউবার‌। সদ্য তার ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে গা ভাসিয়ে সকলেই ওই এক মন্ত্র জাপ করে চলেছেন।নিজের উদ্ভট উদ্ভট মনস্কামনা জানাচ্ছেন। এই ভিডিওতেই স্যান্ডিকে কৃষ্ণের কাছে ‘হ্যান্ডসাম রাজমিস্ত্রি’ চাইতে দেখা গেল পালানোর জন্য। তবে কৃষ্ণ সাজে সমাজ মাধ্যমে বিশেষ বার্তাও রাখলেন স্যান্ডি।

যারা তাকে নিয়ে সমালোচনা করছিলেন তাদের জবাব দিয়ে স্যান্ডি সামাজিক মাধ্যমে ফের লিখলেন, ‘আমি এই ছবিগুলো নিয়ে খিল্লি করিনি। অনেকেই সিরিয়াল এবং সিনেমাতে ভগবানের সাজেন, আমিও তাই সেজেছি। তাও কারো খারাপ লাগলে দুঃখিত আমি। কারো আবেগকে আমি আঘাত দিতে চাইনি।’ ১১৭৬ নম্বরটি অনেকের মতে এঞ্জেল নম্বর। কাজেই তারা তাদের বিশ্বাস থেকে সরে আসছেন না। বরং এই নম্বরে প্রতি বিশ্বাস রেখে এর সঙ্গে হরেকৃষ্ণ জুড়ে দিয়ে মনস্কামনা জানাচ্ছেন।