শোলাঙ্কি নয়, ‘গাঁটছড়া’তে খড়ি হতেন এই জনপ্রিয় নায়িকা, প্রস্তাব ফেরানোর কারণ জানলে অবাক হবেন

গাঁটছড়াতে খড়ি হতে চাননি এই জনপ্রিয় নায়িকা, মুখ খুললেন প্রস্তাব ফেরানোর কারণ জানিয়ে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) বিভিন্ন ধারাবাহিকের মধ্য থেকে স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) সিরিয়ালটি অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ধারাবাহিকের শোলাঙ্কি রায় (Solanki Roy)এবং গৌরব চ্যাটার্জীর জুটিটার প্রতি আলাদাই একটা টান অনুভব করেন দর্শকরা। অনেকে তো শুধু এই জুটিটার জন্যই ধারাবাহিক দেখতে শুরু করেছিলেন বলে জানা যায়।

গাঁট ছড়া ধারাবাহিক খড়িকে ছাড়া অর্থাৎ শোলাঙ্কিকে ছাড়া ভাবতেও পারেন না দর্শকরা। এই চরিত্রটির মধ্যে শোলাঙ্কি নিজেকে এমনভাবে মেলে ধরেছেন যেন মনে হয় চরিত্রটি তার কথা মাথায় রেখেই সযত্নে গড়ে তোলা হয়েছে। আদতে কিন্তু এটা সত্যি নয়। গাঁটছড়া ধারাবাহিকে নায়িকা হিসেবে নির্মাতারা খড়ি চরিত্রটিকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) কথা মাথায় রেখে।

Sandipta Sen Latest HD Photos and Wallpaper

হ্যাঁ, অভিনেত্রী সন্দীপ্তা সেনা গাঁটছড়ার নায়িকা হিসেবে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন। বাংলা টেলিভিশনে তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। দুর্গা, প্রতিদান, করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের অভিনেত্রী কেন গাঁটছড়ার মত সিরিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিলেন? কারণটা জানলে অবাক হয়ে যাবেন।

বেশ কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে মুখ খুলেছিলেন সন্দীপ্তা। সেখানে তিনি জানান, “প্রতিদান করবার সময় থেকেই মনে হচ্ছিল ধারাবাহিক থেকে বিরতি নেওয়া দরকার, কারণ অন্যরকম কিছু করতে চাই। তবে ভবিষ্যতে নিঃসন্দেহে টিভির পর্দায় কাজ করার ইচ্ছে রয়েছে। যখন গাঁটছড়ার অফার এল, তখন সারদা মায়ের চরিত্রটা (করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব) নির্বাচন করি।”

Ditipriya Roy And Sandipta Sen Are Coming Together With New Web Series

তিনি আরও বলেন, “এই চরিত্র (মা সারদা) বাঙালিদের অনুপ্রেরণা দেয়। পাশাপাশি এই চরিত্রের মেয়াদ ছিল মাত্র ৬ মাসের, তাই ছবি বা ওয়েব সিরিজের কাজে সমস্যা হত না”। সন্দীপ্তা দুর্গার পাশাপাশি টাপুর টুপুর, তুমি আসবে বলে, আয় খুকু আয় ইত্যাদি সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। বর্তমানে সিরিয়াল ছাড়াও ওটিটিতে দাপিয়ে কাজ করছেন তিনি।

ইতিমধ্যেই হইচই এর ‘বোধন’ সিরিজে দিতিপ্রিয়া রায়ের সঙ্গে অভিনয় করেছেন সন্দীপ্তা। সেই সঙ্গে আগামী দিনে ‘দ্য একেনবাবু রুদ্ধশ্বাস রাজস্থান’ ছবিতেও তাকে দেখা যাবে। উল্লেখ্য এই ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন সন্দীপ্তা।  তিনি ওটিটির ব্যবসায়িক দিকের সঙ্গে যুক্ত।