রাহুল নাকি অন্য কেউ, সন্দীপ্তার মনের মানুষ কে, একসঙ্গে ছবি দিয়ে সুখবর শোনালেন অভিনেত্রী

আর রাখঢাক নয়, মনের মানুষের ছবি শেয়ার করে প্রকাশ্যে প্রেম জাহির করলেন সন্দীপ্তা

SANDIPTA SEN BOYFRIEND

অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে সাধারণত প্রেম লুকিয়ে রাখার প্রবণতা লক্ষ্য করা যায়। সহজে মনের মানুষের খোঁজ দিতে চান না তারা। লুকিয়ে চুরিয়ে প্রেমের মজা নেন। আর যদি ভক্তরা ঘুণাক্ষরেও প্রেমের ব্যাপারে আন্দাজ করে ফেলেন তাহলেও তা স্বীকার করতে চান না তারকারা। টলিউড (Tollywood) অভিনেত্রী সন্দীপ্তা সেনও (Sandipta Sen) এতদিন তার প্রেমিককে লুকিয়ে রেখেছিলেন। তবে এবার আর কোনও রাখঢাক করতে নারাজ নায়িকা।

টলিউডের এই সুন্দরী অভিনেত্রী বাংলা টেলিভিশনের একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘দুর্গা’, ‘টাপুর টুপুর’ ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’, ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রীকে নিয়ে কিন্তু টলিউডের অভ্যন্তরে গুঞ্জন কিছু কম নেই। বিশেষত তার সহ-অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জির সঙ্গে প্রেম নিয়েও অনেক জলঘোলা হয়েছিল। তবে সেসব অবশ্য এখন অতীত।

বহু পুরুষের হার্টথ্রব সন্দীপ্তা অবশেষে তার ভক্তদের মন ভেঙে শেয়ার করলেন প্রেমিকের ছবি। উল্লেখ্য, কিছুদিন আগেই জানা যায় টলিপাড়ার জনৈক তারকা সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সন্দীপ্তা। প্রেমিক বন্ধুকে নিয়ে ফিলিপিন্স থেকেও নাকি ঘুরে এসেছেন সন্দীপ্তা। অবশেষে সন্দীপ্তা নিজেই তার মনের মানুষের খোঁজ দিলেন।

সন্দীপ্তার প্রেমিক হলেন একটি নামী ওটিটি প্ল্যাটফর্মের সিইও। নাম তার সৌম্য মুখোপাধ্যায়। ‘দ্য একেন’ ওয়েব সিরিজের সৃষ্টিশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন সৌম্য। সদ্য প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘গল্প হলেও সত্যি’। হাজার হাজার পুরুষের মন ভেঙে প্রেমিককে নিয়ে এখন রূপকথার রাজ্যে ভেসে বেড়াচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কীভাবে তাদের সম্পর্ক গড়ে উঠলো? অভিনেত্রী জানিয়েছেন এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানে তাদের প্রথম দেখা হয়। তারপর গড়ে ওঠে বন্ধুত্ব প্রেমে পরিণতি পেতে সময় নেয়নি। দীর্ঘ কয়েক মাস ধরেই সম্পর্কে রয়েছেন তারা। সন্দীপ্তা নিজের মুখে তার জীবনের এত বড় সুখবর শেয়ার করার পর টলি ইন্ডাস্ট্রিতে তার বন্ধু-বান্ধবদের থেকে অভিনন্দন পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)