বদলেছে সময় বদলায়নি অনস্ক্রিন সম্পর্ক! তিতিরের বাবা হয়েই থেকে গেলেন অম্বরীশ ভট্টাচার্য

সময় বদলালেও বদলায়নি অনস্ক্রিন সম্পর্ক! ফুলঝুরির সতীন তিতিরের বাবা হয়েই থেকে গেলেন অম্বরীশ ভট্টাচার্য

Sampurna Mondal shared old days photo with Ambarish Bhattacharya where they also played father and daughter's role

ইদানিং ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকে লালন, তিতির এবং ফুলঝুরির ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে দারুণ সমালোচনা করছেন দর্শকরা। কেউ কেউ বলছেন ধূলোকণাতে (Dhulokona) এখন নায়িকা গিয়েছে বদলে। ফুলঝুরির জায়গাতে এখন তিতিরকেই নায়িকা করে দিয়েছেন লেখিকা লীনা গাঙ্গুলী। ধারাবাহিকের নতুন নায়িকা তিতিরের চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণা মন্ডল (Sampurna Mondal)।

সম্পূর্ণাকে বাংলা টেলিভিশনের দর্শকরা ভাল করেই চেনেন। এর আগে বেশকিছু সিরিয়ালে অভিনয় করেছিলেন সম্পূর্ণা। স্টার জলসার ‘মা দুর্গা’ সিরিয়ালের হাত ধরে প্রথমবার অভিনয়ের দুনিয়াতে প্রবেশ করেন সম্পূর্ণা। বর্তমানে স্টার জলসার টপার সিরিয়ালে তিনি নায়িকার সতীন হিসেবে অভিনয় করছেন। ধারাবাহিকের গল্প অনুসারে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya) তার বাবার চরিত্রে অভিনয় করছেন।

উল্লেখ্য, অম্বরীশ ভট্টাচার্যের সঙ্গে অনস্ক্রিন তার বাবা-মেয়ের সম্পর্ক এই নতুন নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি পুরনো ছবি দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এই ছবিটি জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’ ধারাবাহিক চলার সময়ের ছবি। ওই সময় অম্বরীশ এবং সম্পূর্ণা দুজনেই ওই সিরিয়ালে অভিনয় করতেন। দুজনেই এই সিরিয়ালেও বাবা-মেয়ের ভূমিকাতেই ছিলেন।

ইন্দ্রানী হালদার অভিনীত ‘গোয়েন্দা গিন্নি’ সিরিয়ালে অম্বরীশ ইন্দ্রানীর দেওরের চরিত্রে অভিনয় করেন। অম্বরীশের মেয়ের ভূমিকায় ছিলেন ছোট্ট সম্পূর্ণা। আসলে সম্পূর্ণাকে যতই এখন বড় ডাক্তার কিংবা বিবাহিতা হিসেবে দেখা হোক না কেন তার বয়স কিন্তু বাস্তবে খুবই কম। কয়েক বছর আগের গোয়েন্দা গিন্নী সিরিয়ালেও শিশু অভিনেত্রী হিসেবেই অভিনয় করেছিলেন তিনি।

আপাতত ধূলোকণা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ অতিথি চরিত্রে দেখা যাচ্ছে অম্বরীশ ভট্টাচার্যকে। এখানে পেশায় তিনি একজন ডাক্তার। তিনি লালনকে চিকিৎসা করেছেন এবং সে তার সমস্ত স্মৃতি হারিয়ে ফেললে তাকে নিজের বাড়িতে এনে ছেলের মত দেখাশোনা করেছেন। অম্বরীশের মেয়ে তিতিরও লালনকে যেনতেন প্রকারে সুস্থ করে তুলতে চায়। যদিও এখন তিতিরকে নিয়ে ফুলঝুরি ও লালনের মধ্যে সম্পর্কটা ডিভোর্সের পর্যায়ে পৌঁছে গিয়েছে।

পুরনো এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সম্পূর্ণা নস্টালজিক হয়ে লিখেছেন, “তখন এবং এখন, বাবা-মেয়ে’’। হ্যাশট্যাগ দিয়ে গোয়েন্দা গিন্নি এবং ধূলোকণা সিরিয়াল দুটির নামও জুড়ে দিয়েছেন তিনি। তাদের এই পুরনো ছবি দেখে নেটিজেনরাও পুরনো স্মৃতিতে ভেসেছেন। গোয়েন্দা গিন্নি সিরিয়ালটি দর্শকদের মধ্যে অনেক জনপ্রিয়তা পেয়েছিল। এই সিরিয়ালের সিকুয়েলের দাবি এখনও জানিয়ে থাকেন দর্শকরা।