‘মানিকে মাগে হিথে’ গাইলেন সলমান খান, শুনে হেসে কুটোপাটি গায়িকা ইয়োহানি

এই প্রথমবার ভারতীয় টেলিভিশনের পর্দায় আসতে চলেছেন সিংহলি গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani De Silva)। ২৮ বছর বয়সী এই গায়িকার গানের সুরে, ছন্দে, স্বরে মেতে রয়েছে সারা ভারতবর্ষ। ইতিমধ্যেই বলিউডে (Bollywood) প্রবেশ করেছেন সাগরপারের কন্যা। তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) যেমন হিট, তেমনই হিট হয়েছে তার গাওয়া প্রথম হিন্দি গান ‘শিদ্দাত’।

এবার বিগবসের (Big Boss Season 15) মঞ্চে আসতে চলেছেন ইয়োহানি।সম্প্রতি কালার্স চ্যানেলের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করা হয়েছে ‘উইকেন্ড কা ওয়ার’ এর এক ঝলক। সেখানে বিগ বসের মঞ্চে সালমান খানের (Salman Khan) সঙ্গে দেখা যাচ্ছে ইয়োহানিকে। বিগ বসের মঞ্চে তাকে গান গেয়ে শোনাতেও দেখা গেল। বিগ বসের মঞ্চে গান হবে, অথচ সালমান খান গলা মেলাবেন না, তাও কি কখনো হয়? অতএব সালমানকেও শোনা গেল ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গান গাইতে।

তবে সিংহলি ভাষার গানের উচ্চারণ করতে গিয়েই কার্যত বেজায় বিপাকে পড়লেন সালমান খান। কাজেই ইয়োহানির থেকেই শেষমেষ গান শিখছিলেন তিনি। ভেঙে ভেঙে সালমানকে এই গান শেখাচ্ছিলেন ইয়োহানি। কোনওমতে প্রথম লাইনটা উতরে দিলেও শেষমেষ দ্বিতীয় লাইনে গিয়েই আটকে গেলেন সালমান। ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’, উচ্চারণ করতে গিয়ে ভাইজানকে নাজেহাল হতে দেখলেন দর্শক।

কিছুতেই আর সঠিক উচ্চারণ করে উঠতে পারছিলেন না তিনি। ‘শিয়েয়ি’ হয়ে গেল ‘শ্রীদেবী’! শুনে আর হাসি চেপে রাখতে পারেননি খোদ গায়িকাও। সালমানের উচ্চারণ শুনে হেসে মঞ্চের উপর গড়াগড়ি খান ইয়োহানি। তাকে এভাবে হাসতে দেখে সালমান খানও যোগ দেন। একইসঙ্গে দর্শকদের জানিয়ে দেন, গানের অর্থ তিনি সব বুঝেছেন!

উল্লেখ্য, ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’ গানের লাইনের অর্থ হল ‘তোমার শরীরের আকার আমি চোখে হারাই, আমি সারাক্ষণ তোমাকেই দেখি’। ‘মানিকে মাগে হিথে’র বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘তুমি আমার চোখের মণি’। উল্লেখ্য শ্রীলঙ্কা ভারতসফর বেশ ভালোই উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন : ‘মানিকে মাগে হিতে’ গানটির বাংলা অর্থ কী, রইলো গানটির বাংলা অনুবাদ

ভারতবর্ষে এসেই এসেই শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে দেখা করেন ইয়োহানি। সোশ্যাল মিডিয়ায় সেই সাক্ষাৎকারের ছবি আপলোড করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘স্টারস্টাক’। জ্যাকলিন ফার্নান্ডেজ তার প্রিয় নায়িকা। এদিকে নায়িকা তার ভক্তের সঙ্গে দেখা করতে পেরে মন্তব্য করেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত’।

আরও পড়ুন : ‘মানিকে মাগে হিথে’, গায়িকার এক মাসের আয় লজ্জায় ফেলে দেবে বড় বড় সংস্থার কর্মীদেরও