সলমান খানকে সর্বসমক্ষে অপমান করলেন তার প্রেমিকা, প্রেমিকার আচরণে অপ্রস্তুত ভাইজান

প্রেমিকার আচরণে সর্বসমক্ষে অপ্রস্তুত সলমান খান, লজ্জায় হয়ে গেলেন লাল

বলিউডের (Bollywood) সবাই সলমান খানকে (Salman Khan) অপমান তো দূরের কথা, বরং সকলে সমীহ করেই চলেন। কারণ সকলেই জানেন, সালমানের বিরাগভাজন হলে বলিউডে টেকা দায়। বলিউডে (Bollywood) নাকি একটা পাতাও নড়েনা সালমানের নির্দেশ ছাড়া। ভাইজানের সঙ্গে শত্রুতা করে আজ পর্যন্ত কেউই টিকে থাকতে পারেননি। তবে রোমানিয়ান গায়িকা লুলিয়া ভান্তুর (Lulia Vantur) মিডিয়ার সামনেই ভাইজানকে অপ্রস্তুতে ফেলে দিলেন।

শোনা যাচ্ছে, রোমানিয়ার এই সুন্দরী গায়িকাকে ডেট করছেন সালমান। এই গুঞ্জনে সীলমোহর লাগলো যখন সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মার জন্মদিনে প্রেমিকাকে নিয়ে গাড়ি থেকে নামলেন সালমান। পাপারাজ্জিদের সামনেই প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন সালমান। কিন্তু তার প্রেমিকা যে তার সঙ্গে ছবি তুলতে নারাজ! ভাইজানকে উপেক্ষা করেই লুলিয়া পাপারাজ্জিদের ক্যামেরা থেকে নিজেকে বাঁচিয়ে গটগট করে হেঁটে চলে গেলেন ভেতরে।

এদিকে পাপারাজ্জিদের আবদার মেনে ততক্ষণে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পৌঁছে দিতে শুরু করেছেন সালমান। আর তার প্রেমিকা লুলিয়া ততক্ষণে ভিতরের অনুষ্ঠানের দিকে পা বাড়িয়েছেন। পাপারাজ্জিরা অবশ্য সালমান এবং তার নতুন প্রেমিকাকে একসঙ্গে ছবিতে তুলে ধরতে চেয়েছিলেন। তবে লুলিয়া সেটা চাননি। প্রেমিকার কান্ড দেখে অবাক হয়েছেন সালমানও। যাওয়ার পথে সালমানের দিকে একবার ঘুরেও তাকালেন না তার প্রেমিকা। সালমানের মুখ দেখে বেশ স্পষ্ট এইযে প্রেমিকার আচরণে তিনি নিজেও বেজায় অপ্রস্তুতিতে পড়েছেন।

অতএব কি আর করা? সালমান একাই ব্যাজার মুখে ছবি তুললেন। প্রেমিকা হঠাৎ কেন এমন আচরণ করলেন তা তিনি নিজেও বুঝে উঠতে পারেননি। কাজেই বাধ্য হয়ে কিছু সময় পাপারাজ্জিদের ক্যামেরার সামনে কল দেওয়ার পর সালমান তার প্রেমিকাকেই অনুসরণ করলেন। ঢুকে পড়লেন ভগ্নিপতির জন্মদিনের পার্টিতে। সালমানের প্রেমিকার এমন আচরণে নেট মাধ্যমে ব্যাপক ট্রোলিং শুরু হয়েছে।

সালমান খান বলিউডের হর্তাকর্তা বিধাতা। তাকে কি না পাত্তা না দিয়েই প্রকাশ্যে অপমান করে বসলেন রোমানিয়ান সুন্দরী! অনেকেই আবার লুলিয়ার এমন আচরণে সালমানের অপমানে বেজায় ক্ষুব্ধ হয়েছেন। নেটিজেনরা বলাবলি করছেন, সালমানকেও পাত্তা দেননা! এমন কেউ সত্যিই আছেন?