দক্ষিণকে জবাব দিতে তৈরি হচ্ছেন সালমান, ৭ বছর পর আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’

দক্ষিণের মুখে ঝামা ঘষে দেবে ‘বজরঙ্গি ভাইজান ২’, বলিউড থেকে এল বড় আপডেট

সালমান খানের (Salman Khan) কেরিয়ারের অন্যতম জনপ্রিয় ছবি ছিল ‘বজরঙ্গি ভাইজান’ (Bajrangi Bhaijaan)। ভারত-পাকিস্তান নিয়ে বানানো এই ছবিটি আজ সাত বছর পরেও দর্শকদের মনের মধ্যে অমলিন রয়েছে। ছোট্ট বোবা মেয়ে ‘মুন্নি’কেও ভুলতে পারেননি দর্শকরা। বলিউডের এই ঘোরতর দুর্দিনে দক্ষিণের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবার ‘বজরঙ্গি ভাইজান ২’ (Bajrangi Bhaijaan 2) আনার পরিকল্পনা করছেন সালমান খান।

‘বাহুবলী’র লেখক তথা এস এস রাজামৌলির বাবা কেবি বিজয়েন্দ্র প্রসাদ ‘বজরঙ্গি ভাইজান’ এর গল্প লিখেছিলেন। এই ছবির সিক্যুয়েলের সংবাদের সিলমোহর দিয়েছেন তিনি। তিনি জানিয়েছেন ৭ বছর পর এবার সত্যিই আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’। সালমান খানকে শোনানো হয়েছে সেই গল্প।

বিজয়েন্দ্র প্রসাদ জানিয়েছেন ছবির যে গল্প সালমানকে শোনানো হয়েছে সেটা তার বেশ পছন্দ হয়েছে। এখন শুধু ছবির শুটিংয়ের জন্য সবুজ সংকেতের অপেক্ষা। তিনি জানিয়েছেন বজরঙ্গি ভাইজানের গল্পকেই এগিয়ে নিয়ে যাবে সেই ছবির সিক্যুয়েল। তবে বদলে দেওয়া হবে ছবির নাম।

গল্পকার জানিয়েছেন ছবির সিকুয়্যেলের নাম হবে ‘পবন পুত্র ভাইজান’। ছবির কাস্টিংয়ে থাকবে অনেক চমক। প্রথম ছবির প্রধান আকর্ষণ ‘ছোট্ট মুন্নি’ ওরফে হর্ষালি মালহোত্রা এই ছবিতেও থাকবেন কিনা তা জানানো হয়নি। বজরঙ্গির প্রেমিকা করিনা কাপুর খানের চরিত্রটি নিয়েও সাসপেন্স বজায় রেখেছেন গল্পকার।

শুধু এটুকু জানা গিয়েছে বজরঙ্গি ভাইজানের গল্পটি যেখানে শেষ হয়েছিল নতুন ছবিটি সেখান থেকেই শুরু হবে। তবে ছবিতে ৮ থেকে ১০ বছর পরের গল্প দেখানো হবে। এর থেকে বেশি কিছু জানাতে চাননি বিজয়ন্দ্র প্রসাদ।

 

উল্লেখ্য, ভাইজান এখন ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির শুটিং করছেন। এরপর তার হাতে রয়েছে ‘টাইগার ৩’, ‘নো এন্ট্রি ২’, ‘দাবাং ৪’। সম্ভবত এরপরেই ‘পবন পুত্র ভাইজান’ এর শুটিং শুরু হবে। আপাতত এই ছবির জন্যই অপেক্ষা করে রয়েছেন ভক্তরা।