৬০ পেরিয়ে নতুন প্রেম! ২৪ বছরের ছোট এই অভিনেত্রীই সালমানের নতুন প্রেমিকা, পরিচয় জানলে চমকে যাবেন

২৪ বছরের ছোট এই অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সালমান, ফাঁস হল ভাইজানের নতুন প্রেমিকার পরিচয়

Salman Khan and Pooja Hegde are in relationship

বলিউড (Bollywood) সুপারস্টার সালমান খানের (Salman Khan) প্রেমিকার সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। বলিউডের এই সুপারস্টার তার কেরিয়ারের শুরু থেকে এই পর্যন্ত বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে তার কোনও প্রেমিকাই তাকে বিয়ের পিঁড়িতে নিয়ে যেতে পারেননি। ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ, সালমানের প্রাক্তন প্রেমিকারা চুটিয়ে সংসার করছেন আজ। আর ভাইজান ৬০ পেরিয়েও নতুন করে প্রেমে পড়ছেন!

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সালমান খানের নতুন ছবি ’কিসি কি ভাই কিসি কি জান’। এই ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করবেন শেহনাজ গিল, পূজা হেগড়েরা (Pooja Hegde)। প্রথমে শোনা যাচ্ছিল নাকি শেহনাজের সঙ্গে প্রেম করছেন সালমান। ক্যামেরার সামনে তাদের ঘনিষ্ঠ হতে দেখে অনেকে সেরকমই আন্দাজ করেছিলেন। তবে এখন শোনা যাচ্ছে শেহনাজ নয়, সালমানের মন কেড়ে নিয়েছেন পূজা।

সম্প্রতি উমাইর সান্ধুর একটি পোস্টেই সর্বপ্রথম সালমান-পূজার প্রেমের খবরটা প্রকাশিত হয়। তিনি দাবি করেছেন সালমান এবং পূজা এখন সম্পর্কে রয়েছেন। সালমানের সঙ্গে আরও দুটি ছবির চুক্তিতে সই করেছেন পূজা। এখন আপাতত কাজের ফাঁকে দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। সালমানের একজন ঘনিষ্ঠ বন্ধুই তাদের সম্পর্কের খবর প্রকাশ্যে এনেছেন।

‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির পর সালমান ’কিক ২’ এবং ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল নিয়ে কাজ করতে চান। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও দেখা মিলবে তার। অন্যদিকে পূজা দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে ‘রাধেশ্যাম’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন এক বছর আগে। এখন তার হাতে বলিউডের আরও বেশ কিছু ছবির সুযোগ রয়েছে।

সালমানের সঙ্গে ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয়ের পর পূজা, রণবীর সিং-এর সঙ্গে ‘সার্কাস’ ছবিতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ়, ইউলিয়া ভান্তুরদের পর এবার দক্ষিণী অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সালমান খান। এই খবরটা আগুনের মত ছড়িয়ে পড়েছে বলিউডের অন্দরে।

যদিও সালমান ভক্তদের একাংশ অবশ্য মনে করছেন সালমান ও পূজার এই সম্পর্কের খবরটা হতে পারে তাদের আসন্ন ছবির প্রচারের একটি কৌশল। কারণ এই বিষয়ে ভাইজানের তরফ থেকে কোনও নিশ্চিত খবর আসেনি। সালমান কখনও তার প্রেমিকাদের ব্যাপারে রাখঢাক রাখেননি। কাজেই পূজার সঙ্গে প্রেম হলে সেটাও তিনি প্রকাশ্যে আনতেন বলেই মনে করছেন ভক্তরা।