আরও সংকটে ঐন্দ্রিলা, ঐন্দ্রিলাকে নিয়ে সব্যসাচীর পোস্টে উদ্বেগ আরও বাড়লো

আরও সংকটে ঐন্দ্রিলা, মিরাকেলের আশায় সব্যসাচী, অভিনেত্রীকে নিয়ে উদ্বেগ বাড়ছে অনুরাগীদের

Sabyasachi Chowdhury shared health Update of Aindrila Sharma

দেখতে দেখতে ১৪ টা দিন হাসপাতালেই সংজ্ঞাহীন অবস্থায় কাটিয়ে দিলেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। ২ সপ্তাহ আগে মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে ঐন্দ্রিলাকে ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। সেই থেকেই প্রতি মুহূর্তে জীবন-মৃত্যু লড়াই লড়ছেন অভিনেত্রী। মাঝে তার অবস্থার উন্নতি হলে ভেন্টিলেশন থেকে বের করে আনা হয়েছিল। কিন্তু গত দুদিনে তার অবস্থা আরও সংকটজনক হয়েছে।

এখন কেমন আছেন ঐন্দ্রিলা? হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে অভিনেত্রীর জ্বর রয়েছে, তার মানে সংক্রমণ এখনও কমেনি। গত ১৩ দিন ধরে তার সংজ্ঞা ফেরেনি। এতে তাকে নিয়ে উদ্বেগ বাড়ছে চিকিৎসকদের। এদিকে ঐন্দ্রিলার ভালবাসার মানুষ সব্যসাচী চৌধুরীও (Sabyasachi Chowdhury) কোনও একটা মিরাকেলের আশায় রয়েছেন। যে মিরাকেলের উপর ভর দিয়ে ২ বার ক্যান্সারের বিরুদ্ধে লড়ে জিতে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা, তেমন কিছু একটা ঘটুক এবারেও, মনেপ্রাণে চাইছেন সব্যসাচী।

এর আগে ঐন্দ্রিলার চিকিৎসা চলাকালীন তার শারীরিক অবস্থার আপডেট দিতে সোশ্যাল মিডিয়াতে কলম ধরেছেন সব্যসাচী। সোমবার সন্ধ্যাতেও ফেসবুকের পাতায় ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী। তিনি লিখেছেন, কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, “আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকেলের জন্য প্রার্থনা করুন।”

সব্যসাচীর এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়েছেন হাজার হাজার মানুষ। সব্যসাচী আরও লিখেছেন, “অলৌকিক কিছু একটা ঘটনা ঘটুক, প্রার্থনা করুন। সব কঠিন পরিস্থিতির সঙ্গে ও অতিমানবীয় লড়াই লড়ছে।” হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলা শরীরে জ্বর এবং সংক্রমণের মাত্রা কমেনি। এখন তাকে ভেন্টিলেটরে সি প্যাপ সাপোর্টে রাখা হয়েছে। তার পরিস্থিতি এখনও সংকটজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা

গত বৃহস্পতিবার অবশ্য ঐন্দ্রিলার শরীরে সংক্রমণের মাত্রা কমে এসেছিল। যে কারণে তার অ্যান্টিবায়োটিকের মাত্রাও কমানো হয়। ওষুধে কিছু হেরফের করেছিলেন চিকিৎসকরা। ভেন্টিলেশনের প্রেসার বাড়াতে হয়নি। এই খবর শুনে সাময়িকভাবে স্বস্তি পেয়েছিলেন ঐন্দ্রিলার শুভানুধ্যায়ীরা। এরপর আবার শুক্রবার নতুন করে তার শরীরে সংক্রমণ দেখা যায়।

১লা নভেম্বর বাড়িতে আচমকা অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। তার মা জানিয়েছিলেন ১০ মিনিটের মধ্যেই অসাড় হয়ে যায় তার শরীর। সেই সঙ্গে বমিও করছিলেন তিনি। এরপর সব্যসাচী দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসকরা জানান ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। ওই রাতেই তার অস্ত্রোপচার হয়। এরপর প্রায় ২ সপ্তাহ কেটে গেলেও এখনও তার জ্ঞান ফেরানো সম্ভব হয়নি।