শুধু গান নয়, পড়াশোনাতেও টপার সারেগামাপা বিজয়ী নীলাঞ্জনা, ফাঁস হল উচ্চ মাধ্যমিকের রেজাল্ট

উচ্চ মাধ্যমিকে কত পেলেন, সগর্বে রেজাল্ট জানালেন সারেগামাপা বিজয়ী নীলাঞ্জনা

NEELANJANA RAY HS RESULT

সম্প্রতি উচ্চ মাধ্যমিকের (Higher Secondary Result) ফলাফল প্রকাশিত হয়েছে। দুই বছর পর ছাত্রছাত্রীরা আবার অফলাইনে পরীক্ষা দিতে পেরেছেন। বাড়িতে থেকে অনলাইনে নয়, রীতিমতো পড়াশোনা করে তবেই পরীক্ষা হলে গিয়ে পরীক্ষা দিতে হয়েছে তাদের। এই বছর উচ্চ মাধ্যমিকের রেজাল্টেও ঢালাও নম্বর পেয়েছেন পরীক্ষার্থীরা। মেধা তালিকায় জায়গা করে নিয়েছেন মোট ২৭২ জন পড়ুয়া! অন্যান্যবারের তুলনায় যা অনেকটাই বেশি।

এই বছর উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থীদের মধ্যে ছিলেন সারেগামাপার (Sa Re Ga Ma Pa) আন্তর্জাতিক মঞ্চে প্রথম স্থান অর্জনকারী বাংলার মেয়ে নীলাঞ্জনাও (Neelanjana Ray)। সারেগামাপা ২০২১ এর প্রতিযোগিতার বিজয়ী নীলাঞ্জনা রায় উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কত নম্বর পেলেন? কেমন রেজাল্ট হলো তার? সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে আজ হাজির হয়েছি আমরা।

নীলাঞ্জনা রায়, যিনি মাত্র ১৯ বছর বয়সে তার গানের মাধ্যমে সারা দেশের মানুষের মন জয় করে নিয়েছেন, বিচারকদের প্রভূত প্রশংসা পেয়েছেন, সারেগামাপার ট্রফি জিতে বাড়ি নিয়ে এসেছেন তিনি কিন্তু একজন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হিসেবেও বাংলার মুখ উজ্জ্বল করলেন। গানের পাশাপাশি পড়াশোনাতেও দুর্দান্ত রেজাল্ট তার। তিনি তার উচ্চ মাধ্যমিকের রেজাল্ট শেয়ার করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই ইনস্টাগ্রামে তিনি তার রেজাল্ট জানিয়েছেন সগর্বে। তিনি পেয়েছেন ৯০.০১ শতাংশ নম্বর। সব মিলিয়ে তার গ্রেডেশন A+। উচ্চমাধ্যমিকে ৫০০ নম্বরের মধ্যে তিনি পেয়েছেন ৪৩৮ নম্বর। এই ফলাফলে দারুণ খুশি নীলাঞ্জনা। তিনি তার অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তার জন্য প্রার্থনা ও তাকে আশীর্বাদ করার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by NEELANJANA RAY (@neelanjanaray)

সারেগামাপার বিজয়ী হওয়ার পর নীলাঞ্জনার খ্যাতি আজ চারিদিকে ছড়িয়ে পড়েছে। বাংলার পাশাপাশি বাংলার বাইরে সুদূর মুম্বাই শহর পর্যন্ত তার নামডাক ছড়িয়ে গিয়েছে। এতোটুকু বয়সে সকলের থেকে এত ভালবাসা এবং আশীর্বাদ পেয়ে ধন্য তিনি।