কিছুতেই কাটছে না খারাপ সময়, বাধ্য হয়ে জ‍্যোতিষীর কাছে ছুটলেন রূপঙ্কর বাগচী

শনির দশায় জর্জরিত জীবন, খারাপ সময় কাটাতে জ‍্যোতিষীর কাছে ছুটে গেলেন রূপঙ্কর বাগচী

RUPANKAR BAGCHI

ফেসবুক লাইভে এসে একটা বিতর্কিত মন্তব্য, আর তাতেই কার্যত রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার রীতিমতো বিধ্বস্ত হয়ে গিয়েছে। ৩১শে মে থেকে রূপঙ্করের উপর যেন শনির দশা শুরু হয়েছে। তিনি যে কাজেই হাত দিচ্ছেন, যা কিছু ভালো করুন না কেন, কেকে বিতর্ক তার পিছু ছাড়ছে না কিছুতেই। তাই শেষমেষ বাধ্য হয়ে ভাগ্য পরিবর্তনের আশায় জ্যোতিষীর দ্বারস্থ হলেন রূপঙ্কর বাগচী।

কেকে প্রসঙ্গে ফেসবুক লাইভে বিতর্কিত মন্তব্য এবং তার পরপরই কাকতালীয়ভাবে কেকের মৃত্যুতে রূপঙ্করের উপর নেটিজেনদের আক্রোশ ঝরে পড়ে। তার হাত থেকে বেশকিছু সিনেমা এবং বিজ্ঞাপনের কাজও বেরিয়ে গিয়েছে। সামাজিক, পারিবারিক থেকে কর্মজীবন, সবেতেই অশনিসংকেত দেখছেন একদা জাতীয় পুরস্কারজয়ী শিল্পী।

কার্যত এখন নতুন নতুন গান এনে আবার হৃতগৌরব ফিরে পাওয়ার আশায় রয়েছেন রূপঙ্কর। তবে কখনও তার গানের মধ্যে হিন্দি গানের সুর পেয়ে তার বিরুদ্ধে চুরির অপবাদ দেওয়া হচ্ছে। আবার কখনও তার গান মন ছুঁয়ে নিলেও নেটিজেনরা সাফ জানিয়ে দিচ্ছেন শিল্পী হিসেবে সমস্ত সম্মান খুইয়ে ফেলেছেন রূপঙ্কর। এমন এক টানাপোড়েনের পরিস্থিতিতে খ্যাতনামা জ্যোতিষী ড. সোহিনী শাস্ত্রীর ‘নক্ষত্রের খোঁজে’তে তার দেখা মিলেছে।

সোহিনী শাস্ত্রীর বেশ জনপ্রিয়তা রয়েছে সারা দেশজুড়ে। ইউটিউবে তার নিজস্ব চ্যানেল রয়েছে। রূপঙ্কর ছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্ত, লোপামুদ্রা মিত্র, কনীনিকা বন্দ্যোপাধ্যায়রাও উপস্থিত রয়েছেন এই শো’তে। কুমার শানু, করিশ্মা কাপুর, শক্তি কাপুর থেকে শুরু করে আরবাজ খানের মতো তারকারা তার কাছে ভাগ্য বদলানোর আশায় হাজির হয়েছিলেন। এবার সেই তালিকার নতুন সংযোজন রূপঙ্কর ও বাংলার অন্যান্য তারকারা।

গত ১২ই জুন থেকে ইউটিউবে এই নতুন চ্যাট শো শুরু হয়েছে। মাসের দ্বিতীয় এবং চতুর্থ রবিবার অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে থাকবে স্পেশাল এপিসোড। তারকাদের সাফল্য এবং ব্যর্থতায় গ্রহ নক্ষত্রের অবস্থান কতটা প্রভাব ফেলেছে সেই সম্পর্কিত ব্যাখ্যা দেবেন সোহিনী।