‘কেরিয়ার শুরুর আগেই শেষ’, প্রসেনজিৎকে হুবহু নকল করে আশঙ্কায় ভুগছেন রুবেল দাস

অবিকল প্রসেনজিৎ! প্রসেনজিৎকে হুবহু নকল করে দুর্দান্ত নেচে বিপাকে রুবেল

Rubel Das Danced on Prasenjit Chatterjee`s Song

বাংলা টেলিভিশন (Bengali Telivision) তারকাদের উপস্থিতিতে জমজমাট ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One)। পিকনিকের আসর বসেছে ‘দিদি নাম্বার ওয়ান’ এর সেটে। প্রায় প্রতিদিনই সেখানে পরিবার নিয়ে উপস্থিত থাকছেন তারকারা। প্রিয় তারকাদের সম্পর্কে বহু অজানা তথ্য জানতে পারছেন দর্শকরাও। সেখানেই জি বাংলার (Zee Bangla) ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) খ্যাত অভিনেতা রুবেল দাসের (Rubel Das) একটি বিশেষ গুণ সম্পর্কে জানতে পারলেন অনুরাগীরা।

রুবেলের অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ নেই দর্শকের মনে। তিনি যে কত ভালো নাচ করতে পারেন তাও অনুরাগীদের জানা। শুধু জানা ছিল না এই যে রুবেল তাবড় তাবড় তারকাদের বেশ ভালোমতোই নকল করতে পারেন। দিদি নাম্বার ওয়ানে এসে চিরঞ্জিত চক্রবর্তী থেকে শুরু করে প্রসেনজিৎ চ্যাটার্জীর হুবহু নকল করে দেখালেন রুবেল।

চিরঞ্জিত চক্রবর্তী কিভাবে কথা বলেন, প্রসেনজিৎ কিভাবে কথা বলেন, অভিনয় করেন, গানের সঙ্গে তাল মিলিয়ে নাচেন, সবটাই যেন মুখস্ত রুবেলের! প্রসেনজিতের জনপ্রিয় ‘চিরদিনই তুমি যে আমার’ গানে প্রসেনজিতের মিমিক্রি করে দেখালেন রুবেল। সেই এক হাসি, কথা বলার ধরণ থেকে শুরু করে সেই একই রকমভাবে প্রসেনজিতের মতোই পা ফেলে মাথা নাড়িয়ে নাড়িয়ে রুবেলের নাচ হেসে কুটোপাটি হলেন সেটে উপস্থিত সকল তারকা।

তবে শুধু চিরঞ্জিত এবং প্রসেনজিতের নয়, রুবেল তার সহঅভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যেরও নকল করে দেখিয়েছেন। সেটে শট দেওয়ার আগে শ্বেতা কিভাবে চিন্তামগ্ন থাকেন, ডাক পড়লেই তিনি কিভাবে ঢাক কাঁধে তুলে নিয়ে চরিত্রের মধ্যে ঢুকে পড়েন তাও হুবহু নকল করে দেখালেন রুবেল। দেখেশুনে হাসির রোল উঠলো নেটপাড়ায়।

দিদি নাম্বার ওয়ান থেকে কিছুদিনের ব্রেক নিয়েছিলেন রচনা ব্যানার্জি। বাবার মৃত্যুর পারোলৌকিক ক্রিয়া করার জন্য বাধ্যতামূলকভাবে বাড়িতেই থাকতে হয়েছিল তাকে। তাই তার বদলে রান্নাঘরের সুদীপা চ্যাটার্জী এবং অভিনেতা সৌরভ দাস সঞ্চালনার দায়িত্ব পেয়েছিলেন। সুদীপার প্রশ্নের জবাবে রুবেলের বউদি জানালেন অভিনেতা নাকি বিয়েতে মোটেও বিশ্বাসী ছিলেন না। তবে ইদানিং বিয়ে নিয়ে তার মত পাল্টেছে।

রুবেলের বউদি জানিয়েছেন, রুবেল একসময় বিয়ে করবেন না বলেই জানিয়ে দিয়েছিলেন। তবে পরে তিনি মত বদলে সিদ্ধান্ত নিয়েছেন ৫০ বছর বয়সে বিয়ে করবেন। রুবেলের সম্পর্কে এই কথা জেনে হেসে গড়িয়ে পড়েন সকলে। ভাইরাল সেই ভিডিও দেখে নিন।