শ্রাবন্তীকেই বউ হিসেবে চাই, আদালতে গেলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী, এড়িয়ে গেলেন অভিনেত্রী

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এবং তার স্বামীর রোশন সিংয়ের (Roshan Singh) সম্পর্কের রসায়ন যে বহুদিন আগেই তলানিতে ঠেকেছে, সেই খবর ইতিমধ্যেই চারিদিকে চাউর হয়ে গিয়েছে। গত বছর পুজোর পর থেকেই তাদের সম্পর্কের চড়াই-উৎরাইয়ের দিকে নজর রয়েছে নেটিজেনের। যদিও রোশন অবশ্য আবার সবকিছু ঠিক করে নিতে চান। স্ত্রীর সঙ্গে বিচ্ছিন্ন হতে চান না তিনি। তবে শ্রাবন্তী নাছোড়বান্দা। তিনি আর রোশনের সংসারে ফিরবেন না, স্থির করেই নিয়েছেন।

শ্রাবন্তী যাই বলুন না কেন, স্ত্রীকে ফিরে পেতে চেয়ে আর কোনও উপায়ান্তর খুঁজে না পেয়ে রোশন আদালতের দ্বারস্থ হয়েছেন। গত জুন মাসেই বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা সংক্রান্ত মামলা দায়ের করেছেন তিনি। যে মামলার পরিপ্রেক্ষিতে শ্রাবন্তীকে সমন পাঠানো হয়েছিল। আজ অর্থাৎ ১৪ই জুলাই সেই মামলার শুনানি ছিল। এদিন আদালতে শ্রাবন্তীকে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু শ্রাবন্তী তো এখন কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন। কাজেই আদালতে উপস্থিত হতে পারেননি তিনি।

তবে শ্রাবন্তী না এলেও তার তরফের আইনজীবী এদিন আদালতে উপস্থিত ছিলেন। আদালতে এসে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তীর স্বামীর রোশন এবং তার পক্ষের আইনজীবী। যদিও এই মামলা প্রসঙ্গে শ্রাবন্তী এবং রোশন সংবাদমাধ্যমের সামনের টু শব্দটিও করতে নারাজ। রোশনের আইনজীবী অবশ্য জানিয়েছেন, শ্রাবন্তী না এলেও তার আইনজীবী আদালতে উপস্থিত হয়েছিলেন। আগামী ২১শে জুলাই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

আগামী শুনানির দিনেও যদি শ্রাবন্তী আদালতে উপস্থিত না হন তাহলে বিচারকেরা একতরফাভাবেই মামলার শুনানি দেবেন বলে জানানো হয়েছে। উল্লেখ্য, শ্রাবন্তী কিছুদিন আগেই তার ছেলে অভিমুন্য এবং হবু বউমা দামিনী ঘোষকে নিয়ে কাশ্মীরে পাড়ি দিয়েছেন। ভূস্বর্গের সৌন্দর্য উপভোগ করছেন তারা। আর এদিকে সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আদালতের চক্কর কাটছেন রোশন।

গত বছর পুজোর পর থেকেই রোশনের বাড়ি থেকে বেরিয়ে শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেন। কী কারণে তারা হঠাৎ বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নেন, তা এখনও জানা যায়নি। তবে সোশ্যাল সাইটে তাদের মনের ভাব বারবার ধরা পড়েছে। সরাসরি শ্রাবন্তীর নাম না নিয়েও নিজের সামাজিক পাতায় শ্রাবন্তীকে উদ্দেশ্য করে বিভিন্ন সময়ে বিভিন্ন পোস্ট করে থাকেন রোশান। শ্রাবন্তীও ঠিক একইভাবে তার পাল্টা জবাব দেন।

এদিকে আবার রোশনের সঙ্গে আইনত বিচ্ছেদ না হওয়া সত্ত্বেও শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়ার খবরও ফাঁস হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। অভিরূপ নাগ চৌধুরী, শ্রাবন্তীর নতুন প্রেমিক বলে জানা যাচ্ছে। এই খবর রোশনের কানে গিয়েও পৌঁছেছে। শুনে হতবাক হয়েছেন তিনি। শ্রাবন্তী আবার একটা ভুল করছেন, বক্তব্য রোশনের। শ্রাবন্তীর এই সিদ্ধান্তে তার পরিবারের সদস্যরা তাকে কিভাবে সমর্থন করছেন? ভেবে পাচ্ছেন না তিনি।

প্রেমিকের জন্মদিনে তাকে হীরের আংটিও উপহার দিয়েছেন অভিনেত্রী। নিজের ফ্ল্যাটেই অভিরূপের জন্মদিন পালন করেন তিনি। যা শুনে রোশনের মন্তব্য, “জানিনা একজন বিবাহিতা মেয়ে এমন কিভাবে করতে পারে”। স্ত্রী অন্য পুরুষে আসক্ত জেনেও তড়িঘড়ি তাকে নিজের সংসারে ফেরানোর উদ্দেশ্যে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। তবে শ্রাবন্তীর অনুপস্থিতিতে মামলার শুনানির দিন পিছিয়ে গেল।