অতীত ভুলে ফের পাতবেন সংসার, ‘আদালতে’ ছুটলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

২০১৯এই বিয়ে, ২০২০তে বিচ্ছেদ, ২০২১ এ আইন-আদালতের চক্কর! না, বর্তমান সময়কালের বহুল-চর্চিত সেলেব জুটি নিখিল-নুসরাতকে নিয়ে নয়, কথা হচ্ছে টলিউডেরই আরেক সেলিব্রিটি জুটি শ্রাবন্তী-রোশনকে নিয়ে। টলিউডের এই ২ অভিনেত্রীর জীবনের কি অদ্ভুত মিল! তাই না? তারা বিয়েও করেছেন একই সময়ে, তাদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে এসেছে প্রায় ওই একই সময়েই! এখন আবার দুজনেই বৈবাহিক সম্পর্কজনিত বিতর্ক নিয়ে একই সঙ্গে আদালতের পথে।

তবে এই দফায় কিন্তু শ্রাবন্তী এবং নুসরাতের মধ্যে একটি অমিল খুঁজে পাওয়া যাচ্ছে। নুসরাতের স্বামী নিখিল স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চান, আদালতে অ্যানালমেন্ট করেই স্ত্রীর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে চান। ভবিষ্যতে স্ত্রীর সঙ্গে আর কোনও সম্পর্ক তিনি রাখবেন না। কিন্তু শ্রাবন্তীর স্বামী রোশন কিন্তু সেই পথে যাচ্ছেন না।

স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) ছাড়তে নারাজ। তিক্ততা ভুলে ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান তিনি। আর আবেদন জানিয়েই সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)।

Srabanti-Chatterjee

২০১৯ সালে এপ্রিল মাসে পাঞ্জাবে রোশন সিংহের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিচ্ছেদের পর রোশনকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তবে সে সম্পর্কও বেশি দিন স্থায়ী হল না। তাল কাটলো ২০২০ সালের অক্টোবর মাস থেকে। শ্রাবন্তী এবং রোশন আলাদা থাকতে শুরু করলেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে তাদের বিভিন্ন পোস্ট থেকে তাদের সম্পর্কের চড়াই-উতরাই সম্পর্কে টের পেলেন নেটিজেন।

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে রোশন সিং বারংবার নিজেদের ভাঙ্গা সম্পর্ক নিয়ে বিভিন্ন ইঙ্গিত দিয়েছেন। কখনও ভিডিও মারফত, কখনও ছবি মারফত যেন অনেক কিছুই বোঝাতে চাইছিলেন তিনি। ‌ তবে শ্রাবন্তী বরাবর নিশ্চুপ। সম্প্রতি শোনা যাচ্ছিল, শ্রাবন্তীও নাকি চতুর্থবারের মতো তার মনের মানুষের খোঁজ পেয়েছেন! ২ মাস আগেই শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল টলিপাড়ায়। তবে এ সম্পর্কে অবশ্য অভিনেত্রী কিছুই জানাননি।

Tollywood actress Srabanti Chhatterjee is having an affair

আরও পড়ুন : কত টাকার মালিক শ্রাবন্তী চ্যাটার্জী, প্রকাশ্যে এলো সম্পত্তির পরিমাণ

এদিকে দীর্ঘদিন স্ত্রীর সঙ্গে বিচ্ছিন্ন থাকার পর অবশেষে শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সম্পর্ক গড়ে তোলার ইচ্ছা জেগেছে রোশনের মনে। তাইতো তিনি স্ত্রীকে ফিরে পেতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। এই মর্মে আদালতে “রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস” অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা দায়ের করেছেন রোশন। রোশনের মামলার পরিপ্রেক্ষিতে আদালত ইতিমধ্যেই শ্রাবন্তীর কাছে সমন পাঠিয়েছে।

আরও পড়ুন : এই নিয়ে চতুর্থবার, ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী চ্যাটার্জী, চলছে বিয়ের জল্পনা

আগামী জুলাই মাসের মধ্যেই শ্রাবন্তীকে আদালতের কাছে নিজের জবাব তুলে ধরতে হবে! প্রসঙ্গত, নিখিল নুসরাতের থেকে বিচ্ছেদ চেয়ে যে মামলাটি আদালতে দায়ের করেছেন, তার শুনানিও রয়েছে জুলাই মাসেই। তা সে যাই হোক, সমালোচকেরা কিন্তু রোশনের এই অভিপ্রায়ের পেছনে অন্য ইঙ্গিত খুঁজে পাচ্ছেন। তাদের দাবি, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলে শ্রাবন্তী রোশনের থেকে মোটা অংকের খোরপোষ দাবি করতেন! সেই বিড়ম্বনা এড়াতেই নাকি স্ত্রীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পথে এগোচ্ছেন রোশন সিং।

আরও পড়ুন : তৃতীয় বিয়ে ভেঙে একা শ্রাবন্তী, বিয়ের প্রস্তাব নিয়ে অভিনেত্রীর মুখোমুখি এক ব্যাক্তি