বিশ্বাসঘাতকতা করেছে শ্রাবন্তী, স্ত্রীকে খোঁচা দিয়ে শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বিস্ফোরক মন্তব্য

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) বৈবাহিক সম্পর্ক যে ভাঙ্গনের মুখে, একথা আর কারোর অজানা নেই। গতবছর পুজোর সময় থেকেই রোশনের বাড়ি থেকে বেরিয়ে চলে আসেন শ্রাবন্তী। তারপর থেকে তারা আলাদাই রয়েছে। শ্রাবন্তী এবং রোশনের ব্যক্তিগত জীবনে বিবাহ-বিচ্ছেদ এখন শুধুই সময়ের অপেক্ষা। যদিও রোশন অবশ্য শ্রাবন্তীকে ডিভোর্স (Divorce) দিতে চান না। আদালতে এই মর্মে আবেদনও জানিয়েছেন তিনি।

২০১৯ এই গাঁটছড়া বেঁধেছিলেন রোশন এবং শ্রাবন্তী। তবে সেই সময় নেটিজেনরা ঘুণাক্ষরেও টের পাননি যে এই বিবাহের মেয়াদ এক বছরও টিকবে না। ২০২০তেই সংসার থেকে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে উভয় তরফের বিভিন্ন পোস্ট থেকে তাদের সম্পর্কের চড়াই-উৎরাই বেশ টের পাচ্ছিলেন নেটিজেনরা। যদিও আইনত তারা এখনও স্বামী-স্ত্রী।

এদিকে ইন্সটাগ্রামকে (Instagram) হাতিয়ার করে একে অপরের প্রতি কার্যত নিঃশব্দ কটাক্ষ করে চলেছেন রোশন এবং শ্রাবন্তী। যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী নিজের একটি ছবি পোস্ট করে জীবনমুখী বার্তা দিয়েছিলেন। তার ঠিক একদিনের মাথাতেই রোশন নেট মাধ্যমে দিলেন নতুন বার্তা। “ধোকা দেওয়া সহজ, একটু চ্যালেঞ্জিং কিছু করা উচিত, যেমন ধরুন বিশ্বস্ত থাকা”, ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন রোশন। নেটিজেনদের অনুমান, রোশনের এই পোস্ট কার্যত শ্রাবন্তীকে কটাক্ষ করেই।

প্রসঙ্গত, সম্প্রতি নেট মাধ্যমে গুঞ্জন উঠেছে যে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় চতুর্থবারের জন্য তার মনের মানুষের খোঁজ পেয়েছেন। অভিরূপ নাগ চৌধুরী, তার নতুন এবং বিশেষ বন্ধু হয়ে উঠেছেন। অভিরূপের জন্মদিন উপলক্ষে বিশেষ বন্ধুকে হীরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, অভিরূপের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শ্রাবন্তীর পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। এতে বেশ অবাক হয়েছেন রোশন।

রোশনের বক্তব্য, “একের পর এক ভুল করছে শ্রাবন্তী”। তিনি অবাক হয়েছেন এই ভেবে যে শ্রাবন্তীর এই ভুলে তার পরিবারের সদস্যরা কিভাবে তাকে সমর্থন করছেন? এ প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করা হলে সংবাদমাধ্যমের কাছে তার উত্তর, “কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে.. আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্যি বুঝতে পারছি না”।

Roshan Singh And Srabanti Chatterjee

শ্রাবন্তী যাই করুন না কেন, রোশন কিন্তু শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান। এই মর্মে ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আদালতে পেশ করা আবেদনে রোশন জানিয়েছেন তিনি তার স্ত্রীকে ফিরে পেতে চান। কিন্তু শ্রাবন্তী তো আর ফিরতে চান না। প্রশ্নের প্রত্যুত্তরে রোশনের জবাব, “আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে”।