রোশনের নতুন বন্ধু যশ, পোস্ট দেখে তেলে বেগুনে জ্বলে গেলেন শ্রাবন্তী

Roshan Singh Yas Dasgupta in Gym reacted Srabanti Chatterjee

‘বন্ধু’ রোশন সিং (Roshan Singh) এর জিমে গিয়ে হাজির হলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। একসাথে ওয়ার্কআউট শেষ করে ক্যামেরার সামনে দাঁড়ালেন দুজনে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ দুজনের একসাথে ফটো শেয়ার করেছেন রোশন সিং। ছবির ক্যাপশনে যশকে ‘ বন্ধু’ বলে সম্বোধন করেন তিনি। লেখেন “বন্ধুরা যখন একসাথে ওয়ার্কআউট এ উপস্থিত হয়”। শুধু রোশন সিং নয় যশ দাশগুপ্ত ছবিটি নিজের ইনস্টাগ্রম স্টোরিতে আপলোড করেন।

রোশন সিংহের জিমে হাজির যশ দাশগুপ্ত।  দুই ‘বন্ধু’একসঙ্গে শরীরচর্চাও করলেন। ওয়ার্ক আউট সেশন শেষে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়ালেন তাঁরা। সেই ছবি রোশন পোস্ট করলেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। পোস্টের বিবরণীতে লিখলেন, “বন্ধুরা যখন ওয়ার্ক আউটের জন্য এসে উপস্থিত হয়।”  রোশনের পোস্টটি যশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

তাদের দুজনের একসাথে এই ছবিতে অনেক মন্তব্য পরার কথা থাকলেও তা পড়েনি। শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সাথে সম্পর্কের টানাপোড়েনের পর থেকেই নিজের ইনস্টাগ্রামের কমেন্টের অপশন বন্ধ করে দিয়েছেন রোশন সিং। রোশন সিং এর এই পোষ্টের আগেই শ্রাবন্তী ইনস্টাগ্রামে একটি পোষ্ট দেখা যায়। পোস্টে শ্রাবন্তী যা লেখেন তার সারমর্ম, যাকে নিয়ন্ত্রণ করা যায় না, তাকে নিয়ে চিন্তা না করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ। তা হলে কি অতীতকে পিছনে ফেরে নতুন জীবনের দিকে এগিয়ে যাওয়ার কথা বলছেন এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেত্রী? যদিও শ্রাবন্তীর এই পোস্টের প্রেক্ষিতে কোনও পোস্টের দেখা মেলেনি রোশনের ইনস্টা দেওয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

অন্যদিকে সম্প্রতি স্বামী নিখিল জৈনের সাথে নুসরাত জাহানের (Nusrat Jahan) সম্পর্কে মনোমালিন্যের গুঞ্জন শোনা যাচ্ছে। যশ দাশগুপ্তের সাথে নুসরাত জাহানের সম্পর্ক নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে টলি টাউনে। রোশন সিং এবং যশের মধ্যে যে ভালই বন্ধুত্ব আছে তা তাদের এই ছবি থেকে স্পষ্ট। রোশন সিং এর সাথে শ্রাবন্তীর এবং যশ দাশগুপ্তের সাথে নুসরাত জাহানের সম্পর্ক কোন দিকে এগোয় তা দেখা এখন কেবল সময়ের অপেক্ষা।