তিনবার ডিভোর্স, চতুর্থ বিয়ে করার আগেই শ্রাবন্তীকে আবার বিয়ে করতে চায় শ্রাবন্তীর তৃতীয় স্বামী

Roshan Singh And Srabanti Chatterjee

ব্যক্তিগত জীবনে টানাপোড়েন নিয়ে অনেকদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম। তৃতীয় সংসারে ভাঙ্গন ধরার পর তার এবং রোশন সিং (Roshan Singh) এর সোশ্যাল মিডিয়া ওয়ার একসময় নেটিজেনদের চর্চার বিষয় ছিল। এবার টলি টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ে ভঙ্গের আঘাত সামলে আবারো প্রেমে পড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী।

একদিকে নিখিল-নুসরাত তরজা, অপরদিকে শ্রাবন্তী-রোশন বিতর্ক! দুই সেলিব্রিটি অভিনেত্রীকে নিয়েই কার্যত এই মুহূর্তে সরগরম টলিউড। যে মুহুর্তে নিখিল জৈন এবং নুসরাত জাহানের আইনত বিবাহ-বিচ্ছেদের প্রসঙ্গ উঠলো, ঠিক সেই মুহূর্তেই রোশন সিংও আদালতের দ্বারস্থ হয়েছেন। তবে রোশন অবশ্য বিবাহবিচ্ছেদ চেয়ে নয়, স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সংসার করার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন।

একসময় নুসরাত এবং নিখিলের মতোই ধুমধাম করে বিয়ে হয়েছিল শ্রাবন্তী এবং রোশনের। অতীত ভুলে রোশনকেই তৃতীয়বারের মতো জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন শ্রাবন্তী। বিয়ের সমস্ত রীতিনীতি মেনে পাঞ্জাবে বসেছিল তাদের রাজকীয় বিবাহের আসর। তবে কয়েক মাস যেতে না যেতেই তাল কাটলো সম্পর্কের। গত বছরের শেষ ভাগেই তাদের দাম্পত্য সম্পর্কে ফাটল দেখা দেয়।

শ্রাবন্তী-রোশন আর একসঙ্গে থাকছেন না, সোশ্যাল মিডিয়ায় যেন আগুনের গতিতে ছড়িয়ে পড়লো এই খবর। সেই থেকে এতদিন পর্যন্ত আলাদাই ছিলেন তারা। তাদের সম্পর্ক ক্রমশ ভাঙ্গনের পথেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু রোশন এই দাম্পত্য সম্পর্ক ভাঙতে দিতে নারাজ। তিনি শ্রাবন্তীকে ডিভোর্স দিতে চান না। শ্রাবন্তীর সঙ্গেই আবার দাম্পত্য সম্পর্কে ফিরতে চান তিনি। এই মর্মেই সম্প্রতি আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন।

তবে দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখার মনোভাব, নাকি স্ত্রীর বিরুদ্ধে যুদ্ধ জয়ের ইচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে বৈবাহিক সম্পর্কের ফিরে যাওয়ার আর্জির পেছনে কোন মনোভাব কাজ করছে রোশনের? সম্প্রতি রোশন সিংয়ের ইনস্টাগ্রাম স্টোরি’তে চোখ রেখে নেটিজেনরা দেখলেন রোশন লিখেছেন, ‘তোমাকে ফিফটি-ফিফটি জেতার সুযোগ করে দিলাম। তুমি তাও হারছ!’

স্টোরি’তে অবশ্য তিনি কাউকে উল্লেখ করেননি। তবে নেটিজেনদের অনুমান, এই উক্তিটি আসলে শ্রাবন্তীকে উদ্দেশ্য করেই লেখা। ইনস্টাগ্রামে একের পর এক স্টোরিতে রোশন তুলে ধরেছেন তার মনের কথা। এরকমই একটি স্টোরি’তে তিনি সম্পর্ক নিয়ে নিজের মনোভাব ব্যক্ত করেছেন। রোশনের মতে, বানান ভুলে ভরা একটি বার্তা বুঝতে মানুষকে খুব বেশি বেগ পেতে হয়না। সম্পর্কের ক্ষেত্রেও এই কথা প্রযোজ্য।

রোশন লিখেছেন, যদি সত্য সত্যই সম্পর্ককে টিকিয়ে রাখার ইচ্ছে থাকে তাহলে ভুলগুলিকে উপেক্ষা করেই চলা উচিত। সেই সঙ্গে প্রয়োজন সঠিক বোঝাপড়া। নেটিজেনদের অনুমান, রোশন এভাবেই কার্যত বুঝিয়ে দিতে চাইছেন যে তিনি পুরনো দিনের সব তিক্ততা ভুলে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান।

আরও পড়ুন : এই নিয়ে চতুর্থবার, ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী চ্যাটার্জী, চলছে বিয়ের জল্পনা

এ প্রসঙ্গে শ্রাবন্তীর মনোভাব কি? মঙ্গলবার রাতে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ওয়ালের স্টোরি’তে ফুটে উঠলো স্ট্যাচু অফ লিবার্টির ছবি। এই ছবিটিকে ব্যাকগ্রাউন্ডের রেখে অভিনেত্রী লিখেছেন,  ‘কিছু মানুষ সারাক্ষণ ওত পেতে এটাই দেখে, তুমি হারছ কিনা। আমি কিন্তু জিতছি!’ শ্রাবন্তীর এই মন্তব্য কার্যত রোশনের মন্তব্যের পাল্টা হিসেবেই দেখছেন নেটিজেনরা। শ্রাবন্তী আদেও রোশনের সঙ্গে সম্পর্কে ফিরতে চান কিনা সে সম্পর্কে অবশ্য জল্পনা রয়েই গেল।