শুধু অভিনয় নয়, অসাধারণ গানও গাইতে পারেন রুকমা, মাম্পির গানে মুগ্ধ দর্শক

সোশ্যাল মিডিয়ার এই যুগে প্রিয় তারকারা এখন আর শুধু পর্দার গন্ডির সীমানাতেই সীমাবদ্ধ নন। সামাজিক মাধ্যমগুলি তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও মজবুত করে। পছন্দের তারকাদের আরও ভালোভাবে জানার সুযোগ করে দেয়। তাদের পছন্দ-অপছন্দ, শখ, গুণ সম্পর্কে বহু জানা-অজানা তথ্যের হদিস দেয়। অনেক সময় দেখা গিয়েছে অভিনয় ছাড়াও তারকাদের মধ্যে অন্যান্য বিষয়ের দক্ষতা রয়েছে। এই যেমন টেলি অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy) বেশ ভালো গান গাইতে পারেন।

রুকমা যে কত ভালো গান গাইতে পারেন তার প্রমাণ এর আগেও পেয়েছেন দর্শক। এর আগে সুপার সিঙ্গার জুনিয়রের মঞ্চে সঞ্চালনার দায়িত্ব পেয়েছিলেন রুকমা। সেখানেও দর্শকদের গান শুনিয়েছিলেন তিনি। তার গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, জিৎ গাঙ্গুলীরা। এবার আরও একবার অনুরাগীদের জন্য গান গাইলেন রুকমা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন নিজের গাওয়া একটি হিন্দি গান।

“আওগে যব তুম ও সাজনা”, জনপ্রিয় এই হিন্দি গানটি গেয়ে নিজের সামাজিক পাতায় শেয়ার করেছেন তিনি। খালি গলায়, কোনোরকম বাদ্যযন্ত্রের সহায়তা ছাড়াই গান গেয়েছেন রুকমা। তবে তার গায়কী নেটিজেনদের মুগ্ধ করেছেন। ভিডিওটি ক্রমশ ছড়িয়ে পড়ছে নেট মাধ্যমে। একই সঙ্গে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে মূল ভিডিও এবং শেয়ার ভিডিওতে। রুকমার অভিনয়ে মুগ্ধ দর্শক এবার তার গান শুনেও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

টেলি অভিনেত্রী রুকমা রায় বিগত বেশ কয়েক বছর যাবৎ বেশকিছু ধারাবাহিকে অভিনয় করার সুবাদে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে তার কেরিয়ারের মধ্যে ‘কিরণমালা’ ধারাবাহিকটি তাকে সবথেকে বেশি খ্যাতি এনে দিয়েছিল। দর্শক এতদিন তাকে ‘কিরণমালা’ হিসেবেই চিনতেন। তবে ইদানিং ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করার সুবাদে তিনি দর্শকের কাছে ‘মাম্পি’ হিসেবে পরিচিতি পেয়েছেন। এই চরিত্রটি কার্যত ‘কিরণমালা’র জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

রাহুল অরুণোদয় ব্যানার্জির সঙ্গে রুকমার জুটি এই মুহূর্তে স্টার জলসার অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয়েছে। রাজা-মাম্পি জনপ্রিয়তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। রাহুলের বিপরীতে রুকমার অভিনয় দর্শকের কাছে সেরা। নোয়া-কিয়ানকেও ছাপিয়ে গিয়েছে তাদের জুটির কেমিস্ট্রি। রাজা-মাম্পিই ধারাবাহিকের প্রধান ইউএসপি হয়ে উঠেছে।