কালো বিকিনিতে সুইমিংপুলে আগুন ধরালেন ‘দেশের মাটির’ মাম্পি! দেখে মুগ্ধ নেটপাড়া

কালো বিকিনিতে হটনেসের ঝড় তুললেন ‘দেশের মাটি’র মাম্পি, নিমেষে ভাইরাল হল ছবি

Rooqma Roy New Photo On Instagram : নন্দিনী চট্টোপাধ্যায়ের পর এবার রুকমা রায় (Rooqma Roy)। বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই রুকমার প্রেমে পাগল হয়ে গেলেন ভক্তরা। পুজোতে তিনি ছিলেন না কলকাতায়। ষষ্ঠীর দিন পুরীর মন্দিরে পুজো দিয়ে সোজা দিন চলে যান ভাইজ্যাক (Vaijak)। পাহাড় এবং সমুদ্র দুটোই তার পছন্দ তাই পুজোটা তিনি এ বছর ভাইজ্যাকেই পাঠিয়েছেন।

Rooqma Roy New Photo On Instagram

২৮ বছর বয়সী এই অভিনেত্রী ১৯৯৫ সালের ২৩ জানুয়ারি কলকাতায় জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি একটা আলাদা এই আকর্ষণ ছিল তাঁর। ২০১৪ সালে ‘কিরণমালা’ ধারাবাহিকে রাজকুমারী ‘কিরণমালা’-র ভূমিকায় অভিনয় করে ছোট পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। এরপর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।

Rooqma Roy

   

‘দেশের মাটি’, ‘ লালকুঠি ‘, ‘রক্তকরবী ‘, ‘বাঘ বন্দী’, ‘খেলা’, ‘কুন্দ ফুলের মালা’, ‘ব্যোমকেশ রহস্য’ সহ বেশ কিছু ওয়েব সিরিজ এবং ধারাবাহিককে কাজ করেছেন তিনি। সর্বশেষ ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে ফের দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। ‘ লালকুঠি’ এবং ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন রুকমা।

একই ধারাবাহিককে অভিনয় করতে করতে রাহুল এবং রুকমার মধ্যে একটি সম্পর্ক তৈরি হয় এমন গুজব ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে রাহুল এবং রুকমা দুজনেই জানিয়েছিলেন তারা খুব ভালো বন্ধু ছাড়া অন্য কিছু নয়। বর্তমানে রাহুল এবং প্রিয়াঙ্কা ফের আরো একবার নতুন করে ঘর বাঁধার পথে হেঁটেছেন ফলে বোঝাই যাচ্ছে রুকমা এবং রাহুলের সম্পর্কটি শুধু গুজব ছাড়া অন্য কিছু ছিল না।

Rooqma Roy

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কালো বিকিনি পরিহিত যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি ভাইজ্যাকের একটি সুইমিং পুলে তোলা। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “সব চিন্তা সুইম করে দূর করে দিলাম।” পোস্ট করার সাথে সাথে ভক্তরা কমেন্টে এসে নিজেদের ভালবাসা প্রকাশ করেছেন অভিনেত্রীর প্রতি। কালো বিকিনিতে অভিনেত্রীকে যে হট লাগছে তা বলার আর অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : শাড়ি-ব্লাউজ খুলে বাথরুম থেকে স্নানের ছবি পোষ্ট পল্লবী শর্মার! দেখে থ নেটপাড়া

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের সেরা ৭ সুন্দরী শাশুড়ি, যাদের হটনেস দেখলে ধাঁধিয়ে যাবে চোখ

ভক্তদের পাশাপাশি বান্ধবী তথা অভিনেত্রী গীতশ্রী মজা করে লিখেছেন, “instagram-এ যে আগুন লেগে গেল।” যদিও নায়িকার মেদহীন এই ছবিটি দেখে যে ইতিমধ্যেই বহু পুরুষের হৃদয়স্পন্দন যে বেড়ে গেছে তা বলার অপেক্ষা আর রাখে না।