নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরছেন রূকমা রায়, বিপরীতে নায়ক কে জানেন?

আসছে নতুন সিরিয়াল, এই জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন রূকমা রায়

Rooqma Roy New Serial : বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রূকমা রায় (Rooqma Roy)কিরণমালা (Kiran Mala), খড়কুটো (Khorkuto) থেকে শুরু করে দেশের মাটি (Desher Mati), লালকুঠি (Laal Kuthi), ইত্যাদি বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। বিশেষ করে রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee) -র সঙ্গে রূকমার জুটি দর্শকরা খুবই পছন্দ করেছেন বাংলা সিরিয়ালে।

লালকুঠি ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। কিন্তু এরমধ্যে রূকমা নতুন কোনও ধারাবাহিকে ফেরেননি। দর্শকরা বহুদিন ধরেই তার ফেরার অপেক্ষায় ছিলেন। অবশেষে নতুন ধারাবাহিকে ফেরার খবর দিলেন অভিনেত্রী। খুব শীঘ্রই তিনি এবার ‘রূপসাগরে মনের মানুষ’ (Roopsagore Moner Manush) নামের নতুন একটি ধারাবাহিকে ফিরতে চলেছেন।

ROOQMA Roy

অভিনেত্রী সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে তার ফেরার খবর নিশ্চিত করেছেন। রূকমা জানিয়েছেন, “আমি আবার ছোট পর্দায় ফিরছি খুব শীঘ্রই। তবে যেহেতু প্রোমো এখনও অনএয়ার হয়নি, তাই এই নিয়ে বেশি কথা বলতে পারব না। তবে আসছে।” নতুন ধারাবাহিকে তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন সেটা জানা যায়নি।

তবে তিনি কোন চ্যানেলের হাত ধরে আবার পর্দায় ফিরছেন সেটা জানলে কিন্তু মন খারাপ হয়ে যেতে পারে ভক্তদের। আসলে এবার আর জি বাংলা কিংবা স্টার জলসা নয়, রূকমা সান বাংলা (Sun Bangla) চ্যানেলের হাত ধরে নতুন করে ধারাবাহিকে ফিরে আসছেন। জি বাংলা কিংবা স্টার জলসা না হলেও অভিনেত্রী যে আবার সিরিয়ালে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এটা জেনেই খুশি তার ভক্তরা।

ROOQMA Roy

বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী এরই মধ্যে সিনেমা এবং ওয়েব সিরিজের কাজ শুরু করে দিয়েছেন। তিনি সিরিয়ালের পর তথাগত মুখোপাধ্যায়ের ছবি ‘গোপনে মদ ছাড়ান’-এ অভিনয় করেছেন সদ্য। এরপর রূকমাকে জি ফাইভের ‘রক্তকরবী’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল।

ROOQMA Roy

আরও পড়ুন : রচনার কাছে লাগাতার হার, টিআরপির অভাবে বন্ধ হল স্টার জলসার জনপ্রিয় এই রিয়েলিটি শো

লালকুঠি সিরিয়াল ছাড়ার পর বেশ কয়েক মাসের ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। তার দর্শকরা অবশ্য প্রত্যাশায় ছিলেন যে জি বাংলা এবং স্টার জলসাতে যেভাবে নতুন নতুন সিরিয়াল আসছে তাতে রূকমাও কোনও এক সিরিয়ালের হাত ধরে ফিরবেন। তবে আপাতত সেটা হচ্ছে না। সান বাংলার এই নতুন সিরিয়াল কবে থেকে শুরু হচ্ছে সেই সময়সূচী জানা যায়নি।

আরও পড়ুন : ‘ধুলোকণা’র পর জি বাংলার এই নতুন সিরিয়ালে ফিরছেন মানালি, নায়কের চরিত্রে থাকবে বিরাট চমক