পতিতার চরিত্রে রুকমা, বাংলায় ইতিহাস গড়তে আসছে প্রথম সিঙ্গেল শট সিনেমা

বড় পর্দায় ডেবিউ করলেন রুকমা, আসছে বাংলা ভাষায় প্রথম সিঙ্গেল শট সিনেমা

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) পর্দার নায়ক-নায়িকাদের মধ্য থেকে অনেকেই ছবি দুনিয়াতে ইতিমধ্যেই পা রেখে ফেলেছেন। দেবচন্দ্রিমা সিংহ রায়, বিক্রম চ্যাটার্জী, মিমি চক্রবর্তী থেকে শুরু করে তৃণা সাহা, ইতিমধ্যেই ছবি দুনিয়াতে নিজেদের অভিষেক ঘটিয়ে ফেলেছেন। আর এবার রুকমা রায়ের (Rooqma Roy) পালা। দেশের মাটি (Desher Maati) ধারাবাহিকের মাম্পি এবার খুব শীঘ্রই বাংলা ছবিতে ডেবিউ করতে চলেছেন।

কিরণমালা, খড়কুটো থেকে শুরু করে দেশের মাটি, রুকমা রায় ক্রমে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেত্রী হয়ে উঠেছেন। বর্তমানে জি বাংলার লালকুঠি ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার বিপরীতে রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় মুখার্জি। দেশের মাটি ধারাবাহিক থেকেই এই জুটির অনেক বড় ফ্যানবেস তৈরি হয়েছে।

রাহুল-রুকমা জুটির ম্যাজিক কাজে লাগিয়ে রহস্য-রোমাঞ্চ ভরপুর নতুন সিরিয়াল এনেছে জি বাংলা। রুকমা বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেত্রী। ধারাবাহিক ছাড়াও এই মুহূর্তে তার হাতে রয়েছে পরিচালক তথাগত মুখার্জির একটি ছবির কাজ। দেশের মাটি ধারাবাহিকে তথাগত ছিলেন সম্পর্কে রুকমার ভাসুর। ছবিতে তাদের সম্পর্কের সমীকরণ বদলে যাচ্ছে। এই ছবিতে পরিচালক এবং অভিনেত্রীর জুটি দেখবেন দর্শকরা।

তথাগত পরিচালিত এবং রুকমা রায় অভিনীত এই ফিল্মের নাম ‘গোপনে মদ ছাড়ান’ (Gopone Mod Charan)। এই ছবিটি একটি ওয়ান শট‌ ফিল্ম (One Shot Film)। টলিউডের ইতিহাসে এই প্রথম ওয়ান শট ফিল্ম বানাতে চলেছেন পরিচালক। এক শটেই সম্পূর্ণ ছবিটিকে ক্যামেরাবন্দি করবেন পরিচালক। ছবিতে রুকমা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহম মজুমদার, সৌম মুখোপাধ্যায় এবং ঋষভ বসু। এই তিন অভিনেতা তিন বন্ধুর চরিত্রে অভিনয় করবেন।

মদের আড্ডায় মশগুল তিন বন্ধুর কাছে মদ ফুরিয়ে গেলে গভীর রাতে তারা তিনজন তিন দিকে মদের খোঁজে যায়। এরপরই আসবে ঘটনার ঘনঘটা। ছবিতে রুকমাকে একজন পতিতার চরিত্রে দেখা যাবে। তবে পরিচালক তথাগত জানিয়েছেন ছবিতে অভিনেত্রীর চরিত্রটি হবে বেশ জোরালো। তার কথায়, ‘ছবিটা দেখলে বোঝা যাবে রূকমা নায়কোচিত চরিত্রে রয়েছে’। আগামী জুন মাস থেকে এই ছবির শুটিং শুরু হতে চলেছে।