৮ বছর পর আবার ধামাকা, সাউথের সঙ্গে কড়ায়-গণ্ডায় হিসাব বুঝে নেবে সিংহম ৩

৮ বছর পর মহাধামাকা নিয়ে ফিরছে সিংহম ৩, দক্ষিণের সব অপমানের হিসেবে বুঝে নেবে বলিউড

SINGHAM 3

এই মুহূর্তে বলিউডের (Bollywood) দুর্দিনের বাজারে বলিউডের হাল ধরতে ফের এগিয়ে এসেছেন ‘সিংহম’ (Singham) ফ্র্যাঞ্চাইজির পরিচালক রোহিত শেট্টি। আজ থেকে প্রায় ১২ বছর আগে তার হাত ধরে বলিউডে মুক্তি পেয়েছিল ‘সিংহম’ এর প্রথম ছবি। যা কার্যত তোলপাড় করে দিয়েছিল বক্স অফিস। অজয় দেবগণ (Ajay Devgan) অভিনীত এই সুপার অ্যাকশন ছবির সিক্যুয়েল বানানোর জন্য দুবার ভাবতে হয়নি পরিচালককে।

কাট টু ২০১৪, বলিউড থেকে মুক্তি পেল ‘সিংহম ২’। আগের ছবির সাফল্যকেও ছাপিয়ে গেল এই ছবিটি। রোহিত শেট্টির পরিচালনায় পুলিশ অফিসার ‘বাজিরাও সিংহম’ অজয় দেবগনকে ফিরে পেয়ে দর্শকরাও ছিলেন বেজায় খুশি। এবার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিক্যুয়েলের জন্য প্রস্তুত হচ্ছে বলিউড। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি মুক্তি পাবে ‘সিংহম ৩’।

SINGHAM 3

এই ছবিটির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করে রয়েছেন দর্শকরা। কাজেই ছবিটিকে বড়পর্দায় নিখুঁতভাবে তুলে ধরার জন্য একটু বেশিই সময় নিয়ে ফেললেন পরিচালক। ৮ বছর পর অবশেষে দর্শকদের জন্য দিলেন সুখবর। শীঘ্রই নাকি মুক্তি পাবে ‘সিংহম ৩’। শুধু তাই নয়, এই আসন্ন ছবিতে নাকি দর্শকদের প্রত্যাশার থেকেও বেশি চমক অপেক্ষা করে রয়েছে।

পরিচালক রোহিত শেট্টি আগেই জানিয়েছিলেন ছবিতে স্পেশাল অ্যাপিয়ারান্স হিসেবে থাকছেন অক্ষয় কুমার এবং রণবীর সিং। অর্থাৎ ‘সূর্যবংশী’ ছবির মতোই বলিউডের তিন মহাতারকাকে একই ফ্রেমে আবারও বেঁধে ফেলা হচ্ছে। আপাতত জোরকদমেই শুরু হয়ে গিয়েছে ছবি বানানোর প্রস্তুতি। সম্ভবত আগামী বছরই মুক্তি পাবে ছবিটি। তাই ব্যস্ততা তুঙ্গে।

SINGHAM

পরিচালকের বিশ্বাস, এই ছবি কার্যত তার আগের সব ছবির রেকর্ড ভেঙে দেবে। ভারত-পাক সীমান্তে সন্ত্রাসবাদের মোকাবিলা করতে অজয় দেবগন, রণবীর সিং এবং অক্ষয় কুমার। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৫ই আগস্ট এই ছবিটি মুক্তি পাবে। এমনটাই জানিয়েছেন পরিচালক।